• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিএনপি নির্বাচনে অংশ নেবে : শিক্ষামন্ত্রী

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ মে ২০২২, ১৮:৫১

গত জাতীয় নির্বাচনের মতো এবারও বিএনপি নির্বাচনে অংশ নেবে বলে দাবি করেছেন শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি।

তিনি বলেন, দেশের গণতন্ত্রকে এগিয়ে নিতে হলে নির্বাচনের বিকল্প নেই। বিএনপি একটি রাজনৈতিক দল। তারা গনতন্ত্র না মানলেও মুখে অন্তত বলে। আমরা আশা করি গত নির্বাচনের মতো এবারও তারা নির্বাচনে অংশ নেবে।

বুধবার (১১ মে) দুপুর ৩ টায় ময়মনসিংহের ত্রিশালের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ৭ টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ একটি গনতান্ত্রিক দল। নির্বাচন ছাড়া অন্য কোন ভাবে আওয়ামী লীগ কোন দিন দেশ পরিচালনার দায়িত্ব নেয়নি। অতএব আমরা আশা করি আগামী নির্বাচন সকল দলের অংশগ্রহণে অবাধ, নিরপেক্ষ ও স্বচ্ছ হবে ইনশাআল্লাহ। আর তাতে বিএনপিসহ সব দলই অংশগ্রহণ করবে।

এর আগে, বিশ্ববিদ্যালয়ের ১০ তলা বিশিষ্ট একাডেমিক ভবনসহ ৭ টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মন্ত্রী। এরপর বিশ্ববিদ্যালয়ের ১৭তম দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন তিনি।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখরের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন- স্থানীয় সংসদ সদস্য হাফেজ মাওলানা মো. রুহুল আমীন মাদানী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল,পরিকল্পনা কমিশনের সদস্য অধ্যাপক ড. মো. কাউসার আহম্মদ এবং বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মো. জালাল উদ্দিন প্রমুখ। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ ড. হুমায়ুন কবীরের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ত্রিশাল পৌরসভার মেয়র এ বি এম আনিছুজ্জামান।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতের লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোটদানের রেকর্ড
শিল্পী সমিতির নির্বাচনে বিজয়ের হাসি হাসলেন যারা 
বিজয় নিয়ে আশাবাদী নিপুণ, ফল যা হোক মেনে নেবেন কলি
সহকর্মী ও গণমাধ্যমকে এড়িয়ে গেলেন ইলিয়াস কাঞ্চন
X
Fresh