Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

‘ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসার দুঃস্বপ্ন দেখছে বিএনপি’

‘ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসার দুঃস্বপ্ন দেখছে বিএনপি’
ছবি: প্রতিনিধি

ষড়যন্ত্রের মাধ্যমে বিএনপি ক্ষমতায় আসার দুঃস্বপ্ন দেখছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

বুধবার (১১ মে) দুপুরে লক্ষ্মীপুরের জেলা শহরের এন আহমদীয়া স্কুল মাঠে পৌর ও সদর থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে হানিফ বলেন, শ্রীলঙ্কার অবস্থা দেখে বাংলাদেশে দিবা স্বপ্ন দেখে লাভ নেই। আগামী সংসদ নির্বাচনে অংশ নিয়ে যদি জনগণের রায় পান তাহলে ক্ষমতায় আসার স্বপ্ন দেখেন, তা না হলে ষড়যন্ত্র কিংবা অন্য কোনোভাবে ক্ষমতায় আসার স্বপ্ন আপনাদের জন্য দুঃস্বপ্ন হয়ে থাকবে।

তিনি বলেন, শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে সারাবিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেলের স্বীকৃতি লাভ করেছে। অথচ বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন চায় না। কারণ, তাদের প্রভু পাকিস্তান উন্নয়নে ব্যর্থ হয়েছে। যে পাকিস্তান এক সময়ে আমাদের শোষণ করেছিল সে পাকিস্তানের রিজার্ভ এখন ৪৮ বিলিয়ন ডলারের নিচে আর আমাদের রিজার্ভ এখন ৫০ বিলিয়ন ছাড়িয়েছে। তাই এ অপশক্তির বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে হবে।

সম্মেলনে পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি, সহসভাপতি সফিকুল ইসলাম পিন্টু, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এম এ মোমিন পাটোয়ারী, পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক হুমায়ূন কবির পাটোয়ারী প্রমুখ।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS