Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

আ.লীগের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় : ফখরুল

আ.লীগের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়: ফখরুল
ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। এই সরকারের অধীনে বিএনপি আর কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না।

রোববার (৮ মে) রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে। বর্তমান সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ নির্বাচন কমিশনের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে।

আওয়ামী লীগ কথা দিয়ে কথা রাখে না মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, তারা যেসব কথা বলে তা কোনোদিন রাখে না। এটা হচ্ছে তাদের চরিত্র।

সয়াবিন তেলের মূল্য বৃদ্ধি প্রসঙ্গে বিএনপি মহাসচিব বলেন, সয়াবিন তেলের মূল্য বৃদ্ধি অমানবিক এবং এর মূল কারণ হচ্ছে সরকার অমানবিক-দুর্নীতিবাজ। সরকার জনগণের ওপর ভয়াবহ অত্যাচার চালাচ্ছে, এক লাফে ৩৮ টাকা দাম বাড়ানো হয়েছে। টিসিবি ১১০ টাকায় বিক্রি করলেও খোলাবাজারে ২২০ টাকায় পাওয়া যাচ্ছে না।

দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের ওপর হামলার প্রসঙ্গ টেনে তিনি বলেন, তার ওপর হামলা মানে স্থায়ী কমিটির ওপর হামলা এবং দলের ওপর হামলা। এই হামলার মাধ্যমে আওয়ামী লীগ প্রমাণ করেছে তাদের চরিত্রের কোনো পরিবর্তন হয়নি।

উল্লেখ্য, গত শনিবার (৭ মে) কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদের পাশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের ওপর হামলার ঘটনা ঘটে। যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS