• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ন্যূনতম লজ্জা থাকলে রেলমন্ত্রীর পদত্যাগ করা উচিত: মান্না

আরটিভি নিউজ

  ০৭ মে ২০২২, ২২:০৮
ন্যূনতম লজ্জা থাকলে রেলমন্ত্রীর পদত্যাগ করা উচিত: মান্না
ফাইল ছবি

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, ন্যূনতম লজ্জা থাকলে রেলমন্ত্রীর এই মূহুর্তে পদত্যাগ করা উচিত। শনিবার (৭ মে) দলের কেন্দ্রীয় কমিটির সদস্য সাকিব আনোয়ার স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অনিয়মকেই নিয়মে পরিণত করেছে অবৈধ ক্ষমতাসীনরা। যে ঘটনায় একজন কর্মকর্তার পুরস্কৃত হওয়ার কথা, সেখানে তাকে বরখাস্ত করা হয়েছে। এমনকি কারণ দর্শানোর নোটিশ পর্যন্ত দেওয়া হয়েছে। নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করা এখন এই দেশে অপরাধ।

মান্না বলেন, এই সরকার আর তাদের মদদপুষ্টরা দেশটাকে তাদের বাপ-দাদার সম্পত্তি বলে মনে করে। তারা পুরো রাষ্ট্রব্যবস্থা ধ্বংস করে দিচ্ছে। ন্যূনতম লজ্জা থাকলে রেলমন্ত্রীর এই মূহুর্তে পদত্যাগ করা উচিত। একজন দায়িত্বশীল কর্মকর্তাকে হয়রানি করার জন্য সরকারকে ক্ষমা চাইতে হবে।

নাগরিক ঐক্যের আহ্বায়ক বলেন, জনগণের কাছে সরকারের ন্যূনতম দায়বদ্ধতা নেই। কাজেই তারা পদত্যাগ করবে না বরং দেশকে একটি নীতি, আদর্শহীন রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করবে। সব ধ্বংস করে ফেলার আগেই এই সরকারের মূলোৎপাটন করতে হবে। সকল বিরোধী শক্তির ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে বর্তমান ক্ষমতাসীনদের পদত্যাগে বাধ্য করতে হবে।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেনে ঈদযাত্রায় কোনো ভোগান্তি নেই : রেলমন্ত্রী
ঈদে সবাইকে বাড়ি পাঠানো সম্ভব নয় : রেলমন্ত্রী
দায়িত্বহীনতার কারণে ঈশ্বরদীতে ট্রেন দুর্ঘটনা ঘটেছে : রেলমন্ত্রী
ঈদের আগে ট্রেনের ভাড়া বাড়ানোর বিষয়ে যা জানালেন রেলমন্ত্রী
X
Fresh