• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘গণমাধ্যমকর্মীদের ওপর হামলা মুক্ত গণমাধ্যমের কণ্ঠরোধ’

আরটিভি নিউজ

  ১৯ এপ্রিল ২০২২, ১৯:০৬
‘গণমাধ্যমকর্মীদের ওপর হামলা মুক্ত গণমাধ্যমের কণ্ঠরোধ’

রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ী ও ছাত্রদের সংঘর্ষের খবর সংগ্রহ করতে যাওয়া গণমাধ্যমকর্মীদের ওপর হামলার ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। এ সময় তিনি বলেন, গণমাধ্যমকর্মীদের ওপর হামলা মুক্ত গণমাধ্যমের কণ্ঠরোধ করা।

মঙ্গলবার (১৯ এপ্রিল) বনানী জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ের সিলেট বিভাগীয় নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, সংবাদ সংগ্রহ করতে গিয়ে গণমাধ্যমকর্মীরা বারবার হামলার শিকার হচ্ছেন, তার চেয়ে লজ্জাজনক ঘটনা হতে পারে না। গণমাধ্যমকর্মীদের ওপর হামলা, মুক্ত গণমাধ্যমের কণ্ঠরোধ করা।

মাহে রমজানের পবিত্রতা ভেঙে যারা সন্ত্রাস ও নৈরাজ্য করছে, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর প্রতি আহ্বান জানান জাপা চেয়ারম্যান।

এ সময় আরও উপস্থিত ছিলেন পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, মোহাম্মদ আতিকুর রহমান আতিক, চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, আবদুল্লাহ সিদ্দিকী, ভাইস চেয়ারম্যান সাব্বির আহমেদ, যুগ্ম মহাসচিব সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাইফুদ্দিন খালেদ প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধে রাজধানীতে র‌্যালি
রাজধানীর শিশু হাসপাতালে আগুন
রাজধানীতে গ্রেপ্তার ২৭
রাজধানীতে সেলুন থেকে যুবকের মরদেহ উদ্ধার
X
Fresh