• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এই সরকার অবৈধ, গায়ের জোরে ক্ষমতায় আছে : মান্না

আরটিভি নিউজ

  ৩১ মার্চ ২০২২, ২০:০৩
এই সরকার অবৈধ, গায়ের জোরে ক্ষমতায় আছে : মান্না

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, রাতের বেলায় ভোট ডাকাতি করার সরকার আমরা চাই না। এই সরকার অবৈধ, এরা গায়ের জোরে ডাকাতি করে ক্ষমতায় রয়েছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) জাতীয় প্রেসক্লাব অডিটোরিয়ামে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমরা এই সরকার বদলে দেব। এই সরকারের পুরো অ্যাডমিনিস্ট্রেশন বদলে দিতে হবে। রাতের বেলায় ভোট ডাকাতি করার সরকার আমরা চাই না। এই সরকার অবৈধ, এরা গায়ের জোরে ডাকাতি করে ক্ষমতায় রয়েছে। তবে এই অবৈধ সরকার বদলে দেওয়ার জন্য একটা সময় লাগবে।

মাহমুদুর রহমান মান্না বলেন, বাংলাদেশে যারা রাজনীতি করেন, তাদের নীতিহীনতা চিহ্নিত করার সুযোগ আছে। এখন যারা ক্ষমতায় আছেন, এরা কি নীতির ভিত্তিতে এসেছে? নির্বাচন করে এসেছে? এই সরকার যতদিন থাকবে, ততদিন জনগণের কল্যাণ হতে পারে না।

নাগরিক ঐক্যের এই নেতা বলেন, বাংলাদেশের যে কোনো জায়গার লোক এ কথা বলবে, টিসিবির ৪০০ জনের পণ্য দেওয়ার পরেও আরও ৪০০ জন দাঁড়িয়ে থাকে। তারা ট্রাকের পেছনে দৌড়াতে থাকে। ’৭৪-এর দুর্ভিক্ষ আমরা দেখেছিলাম, এখন সেই দলের ক্ষমতায় থাকা অবস্থায় একই দৃশ্য আমরা দেখছি।

নৈতিক সমাজের সভাপতি অবসরপ্রাপ্ত মেজর জেনারেল আমসা আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচনে ভোটকেন্দ্র নির্ধারণে ইসির নির্দেশনা
হবিগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত
যে কারণে স্ট্যাটাস দিয়ে ডিপজলকে ভোট দেওয়ার ঘোষণা দিলেন আন্না
ডিবি পরিচয়ে সয়াবিন তেলভর্তি ট্রাক ডাকাতি, গ্রেপ্তার ৭
X
Fresh