• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সানি লিওনের ভিডিও অপসারণে আলটিমেটাম

অনলাইন ডেস্ক
  ১৯ মার্চ ২০২২, ১৯:২৩

সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বলিউড অভিনেত্রী সানি লিওনের অশ্লীল ভিডিও ক্লিপস অপসারণে আলটিমেটাম দিয়েছে ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ।

শনিবার (১৯ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মু. আবুল হাসিম শাহী ও সেক্রেটারি জেনারেল মু. মুহিউদ্দিন ঢাকুবী এ আলটিমেটাম দেন।

তারা বলেন, অবিলম্বে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সানি লিওনের অশ্লীল ভিডিও ক্লিপস অপসারণ করতে হবে। দেশে ঈমান ও ইসলামের ওপর এমন নগ্ন হামলা মেনে নেওয়া হবে না। অন্যথায় ছাত্র খেলাফত দেশের ছাত্রসমাজকে সঙ্গে নিয়ে কঠোর আন্দোলন গড়ে তুলবে।

বিবৃতিতে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সেক্রেটারি দেশের ধর্মপ্রাণ তৌহিদি জনতাকে গান বাংলা টিভি ও এর কর্ণধার কৌশিক হোসেন তাপসের ইসলামবিরোধী তৎপরতার বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান।

প্রসঙ্গত, বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে যোগ দিতে ১২ মার্চ ঢাকা এসেছিলেন সানি লিওন। বিয়ের একটি ভিডিওতে বলিউড আইটেম গার্লকে বাংলাদেশি গায়িকা ফাতিমা তুয যাহরা ঐশীর ‘দুষ্টু পোলাপাইন’ গানে নাচতে দেখা যায়। এরপর সামাজিক মাধ্যমসহ দেশের সর্বত্র চলছে আলোচনা-সমালোচনা।

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জোরেশোরে চলছে কারওয়ান বাজার সরিয়ে নেওয়ার কাজ (ভিডিও)
মিউজিক ভিডিওর মডেল হলেন ধীমন বড়ুয়া
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
X
Fresh