• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

প্রতিটি ধর্মের লক্ষ্য-উদ্দেশ্য মানবকল্যাণ : নৌ পরিবহন প্রতিমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি : আরটিভি নিউজ

  ২৭ জানুয়ারি ২০২২, ২০:৩২
প্রতিটি ধর্মের লক্ষ্য-উদ্দেশ্য মানবকল্যাণ : নৌ পরিবহন প্রতিমন্ত্রী

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, প্রতিটি ধর্মের লক্ষ্য ও উদ্দেশ্য একটাই- সেটি হলো মানবকল্যাণ। প্রত্যেক ধর্মেই মানবতার কথা বলা হয়েছে। তিনি বলেন, জিয়া, এরশাদ, খালেদার সরকার ধর্মকে ব্যবহার করেছে। কিন্তু কোন ধর্মীয় কাজ করে নাই। তাই তখন দেশের মানুষের ও ধর্মের কোন উন্নয়ন হয়নি। উন্নয়ন হয়েছিল যারা ক্ষমতা দখল করেছিল তাদের।
বৃহস্পতিবার (২৭ জানুয়ারি)বিকেলে দিনাজপুরের কাহারোল উপজেলার শ্রী নিগমানন্দ সারস্বত সেবাশ্রমের আয়োজনে সার্বভৌম ভক্ত সম্মিলনী ও ৬৩তম বার্ষিক অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, কোন দেশে রাষ্ট্রীয় কোন ধর্ম থাকতে পারে না। ধর্ম নিরপেক্ষতায় বিশ্বাসী আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের কাতারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক বাংলাদেশের আমূল পরিবর্তন হয়েছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কাহারোল উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরুল হাসান, শ্রী নিগমানন্দ সারস্বত সেবাশ্রমের পরিচালক নন্দদুলাল চক্রবর্তী।
এমএন

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিলি সীমান্তে বাংলা নববর্ষ পালিত
পিকআপে গানবাজনা ও বেপরোয়া মোটরসাইকেল চালানোয় মামলা
হিলি স্থলবন্দর দিয়ে রেকর্ড পরিমাণ আলু আমদানি, তবু কমছে না দাম 
আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ
X
Fresh