• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘ওমিক্রনের কথা বলে সভা-সমাবেশে নিষেধাজ্ঞা দিয়ে ক্ষমতা টিকিয়ে রাখতে পারবে না’

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ জানুয়ারি ২০২২, ১৬:৩৫
‘ওমিক্রনের কথা বলে সভা-সমাবেশে নিষেধাজ্ঞা দিয়ে ক্ষমতা টিকিয়ে রাখতে পারবে না’

ওমিক্রনের কথা বলে সভা-সমাবেশে নিষেধাজ্ঞা দিয়ে সরকার ক্ষমতা টিকিয়ে রাখতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেছেন, আন্দোলনের মাধ্যমেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

আজ বুধবার (১২ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার সিডিএ আবাসিক মাঠে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে দক্ষিণ জেলা বিএনপির আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির খসরু মাহমুদ বলেন বলেন, ১৪৪ ধারার দিন শেষ হয়ে গেছে। দফায় দফায় অনুমতি নিয়ে জনসভার দিন শেষ হয়ে গেছে। দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ। কিছুতেই জনগণকে আটকে রাখা যাবে না।

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ানের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম, দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্যসচিব আবুল হাশেম বক্কর।

এ সমাবেশে দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক আহমেদ খানের সঞ্চলনায় চট্টগ্রামের আনোয়ারা, কর্ণফুলী, পটিয়া, বাঁশখালী, বোয়ালখালী, সাতকানিয়া, লোহাগড়া, চন্দনাইশ উপজেলা থেকে নেতাকর্মীরা সমাবেশে যোগ দেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের
বিএনপির ভারত বর্জন কর্মসূচির কারণ জানালেন নাছিম
ফেসবুকে মনের কথা লিখলেও তুলে নিয়ে যায় : মির্জা ফখরুল
X
Fresh