Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮
discover

দল আমার পাশে আছে, তবে প্রশাসন কখনও সহযোগিতা করেনি : আইভী (ভিডিও)

প্রশাসন কখনও সহযোগিতা করেনি : আইভী
নাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী, ছবি : আরটিভি

শামীম ওসমানের সংবাদ সম্মেলন প্রসঙ্গে ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, দল আমার পাশে আছে। এখন দলের ভেতর থেকে কে আমার পাশে আসবে তা আমার বিষয় নয়, দলের বিষয়। আমার আস্থা আমার দলের প্রধান, দল ও জনগণের কাছে। এর বাইরে কারও কাছে আমি আস্থা রাখি না।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের সংবাদ সম্মেলনে দেওয়া অভিযোগকে এটা তার নতুন কোনো চাল হতে পারে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রার্থী আইভী।

আইভী বলেন, উনি নির্বিঘ্নে প্রচারণা চালাচ্ছেন। তাহলে বারবার কেন অভিযোগ করছেন তা আমি জানি না। এটা হতে পারে উনার কোনো নতুন চাল বা কৌশল। আমি প্রভাব বিস্তার করি না। প্রভাব বিস্তারের প্রশ্নই আসে না। কারণ আমি নারায়ণগঞ্জের কিশোর গ্যাং, সন্ত্রাসীদের বিরুদ্ধে কথা বলেছি। সুতরাং আমি আমার মতো করে প্রচারণা করছি, উনি উনার মতো করেন।

আইভী বলেন, নারায়ণগঞ্জের মানুষ জানে আমার প্রভাব বিস্তার করার মতো লোকবল নেই। প্রশাসন কখনও আমাকে সহযোগিতা করেনি। হঠাৎ করে প্রশাসন আমাকে সহযোগিতা করবে এটা আমি বিশ্বাস করি না।

নিরপক্ষ ও সুষ্ঠু ভোট দাবি করে নৌকার প্রার্থী আইভী বলেন, আমার ভোটাররা যাতে ভোট দিতে যেতে পারে সেজন্য প্রশাসনের তৎপরতা থাকে এবং সেই পরিবেশটা যেন থাকে।

আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন। মেয়র পদে সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে দুইজন বিএনপি দলীয়ভাবে নির্বাচনে অংশ না নিলেও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টার পদ থেকে সদ্য অব্যাহতি পাওয়া অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার হাতি মার্কা, আর আওয়ামী লীগ মনোনীত সেলিনা হায়াৎ আইভী নৌকা মার্কা নিয়ে লড়ছেন।

পি/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS