Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

আরটিভি নিউজ

  ১০ জানুয়ারি ২০২২, ১৫:০২
আপডেট : ১০ জানুয়ারি ২০২২, ১৫:৫৪

নাসিক নির্বাচনে জাপা কোনো প্রার্থী দেয়নি : চুন্নু

নাসিক নির্বাচনে জাপা কোনও প্রার্থী দেয়নি : চুন্নু
ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে কোনো উপযুক্ত প্রার্থী না থাকায় সেখানে আমরা প্রার্থী দিইনি বলে জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু। তিনি বলেন, দলীয় কর্মী-সমর্থকদের জন্য কোনো প্রার্থীর পক্ষে কাজ করার ব্যাপারে দলীয় কোনো সিদ্ধান্ত নেই।

সোমবার (১০ জানুয়ারি) দুপুরে আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এর আগে সংবাদকর্মীরা ‘নারায়ণগঞ্জে প্রার্থী দেননি কেন? এবং তৈমূর আলম খন্দকার বলেছেন, তাকে জাতীয় পার্টি সমর্থন দিয়েছে’ এ ব্যাপারে তার মতামত জানতে চাইলে তিনি এসব কথা বলেন।

টাঙ্গাইল-৭ উপনির্বাচন সুষ্ঠু হওয়া নিয়ে শঙ্কার কথা জানিয়ে চুন্নু বলেন, আমাদের আশঙ্কা হচ্ছিল যে, নির্বাচনটা ফেয়ার হবে না। কারণ, গত কয়েক মাসে যে স্থানীয় সরকার নির্বাচন হয়েছে, বিশেষ করে প্রথম ও দ্বিতীয় ধাপ। সেটা নির্বাচনের নামে একটা নৈরাজ্যের অবস্থা সৃষ্টি হয়েছে। সেই নির্বাচনগুলোতে বিএনপি নির্বাচনে যায়নি। জাতীয় পার্টি লাঙ্গল প্রতীকে অনেক প্রার্থী দিয়েছিল। আমাদের প্রার্থীদের মারধর করা হয়েছে, পেটানো হয়েছে ও বিভিন্নভাবে প্রার্থিতা প্রত্যাহারে বাধ্য করা হয়েছে।

তিনি বলেন, ‘অনেক জায়গায় ব্যক্তিগতভাবে প্রশাসনের সঙ্গে কথা বলেও সুফল পাইনি। সিরাজগঞ্জে একটি উপনির্বাচনে আমাদের প্রার্থীর জামাকাপড় পর্যন্ত ছিঁড়ে ফেলা হয়েছে। এসব উপনির্বাচন ও স্থানীয় সরকার নির্বাচনে যে বিশৃঙ্খলা ও নৈরাজ্যকর অবস্থা তাতে আমাদের আশঙ্কা হচ্ছে, মির্জাপুরের নির্বাচন ফেয়ার হবে না।

এসএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS