• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

একটা কঠিন সময় পার করছে জাতি : মির্জা ফখরুল

আরটিভি নিউজ

  ০১ জানুয়ারি ২০২২, ১৭:৫৬
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ছবি : আরটিভি

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, একটা কঠিন সময় পার করছে জাতি। যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করা হয়েছিল, আমাদের দুর্ভাগ্য আওয়ামী লীগ সেই স্বপ্ন ও সম্ভাবনাকে নষ্ট করে দিয়েছে।

রাজধানীর গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চে শনিবার (১ জানুয়ারি) বিকেলে ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, সরকারি কর্মচারীদের বাধ্য করা হচ্ছে আওয়ামী লীগ করার জন্য। আওয়ামী লীগকে নির্বাচন করতে হয় না। বিশেষ কায়দায় আগের রাতে নির্বাচন করে দেয় পুলিশ। ১২ বছরে পরিকল্পিতভাবে গণতন্ত্রকে হত্যা করা হয়েছে। যে দেশে বিচারপতিকে বন্দুকের নল ঠেকিয়ে দেশত্যাগে বাধ্য করা হয়, সেই দেশে আবার বিচার ব্যবস্থা।

প্রধানমন্ত্রীকে ইঙ্গিত করে মির্জা ফখরুল বলেন, পদ্মা সেতুতে ছবি তোলেন কিন্তু সাধারণ মানুষের জন্য মোটা ভাতের ব্যবস্থা করেন। খুব বলেছিলেন ১০ টাকায় চাল খাওয়াবো, আজকে ৭০ টাকায়ও চাল পাওয়া যায় না। আওয়ামী লীগের দিন শেষ হয়ে গেছে, ঘণ্টা বেজে গেছে, আর সময় নেই। সোজাসুজি এই মুহূর্তে পদত্যাগ করেন। একটা নিরপেক্ষ নির্বাচন দেন। অন্যথায় পালাবার পথ খুঁজে পাবেন না।

পি/এসকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘সরকারের জুলুম বন্ধ না হলে দেশ চরম নৈরাজ্যে নিপতিত হবে’
সরকার দেশে নব্য বাকশাল কায়েম করেছে : মির্জা ফখরুল
অসুস্থ খন্দকার মোশাররফকে দেখতে গেলেন মির্জা ফখরুল
সরকার জুলুমের মাত্রা বৃদ্ধি করেছে : মির্জা ফখরুল
X
Fresh