Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

আরটিভি নিউজ

  ২৮ ডিসেম্বর ২০২১, ১২:৫৪
আপডেট : ২৮ ডিসেম্বর ২০২১, ১৫:১৫

মৃত্যুর পরও জয়নাল হাজারীর ফেসবুক পেজে পোস্ট! 

মৃত্যুর, পরও, জয়নাল, হাজারীর, ফেসবুক, পেজে, পোস্ট,  

সদ্যপ্রয়াত বীর মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য জয়নাল হাজারীর ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে একাধিক পোস্ট দেওয়া হয়েছে। কে বা কারা এই পোস্টগুলো দিয়েছে, এ বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

সোমবার (২৮ ডিসেম্বর) রাত ৮টা ৫৪ মিনিটে দেওয়া একটি পোস্টে বলা হয়, ‘ফেনীর গণমানুষের নেতা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সম্মানিত সদস্য জননেতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।’

এর কিছু সময় পর ৯টা ৫ মিনিটে দেওয়া অন্য একটি পোস্টে বলা হয়, ‘আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সম্মানিত সদস্য বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারীর ঢাকার নামাজের জানাজা আগামীকাল ২৮/১২/২০২১ সকাল ‘১০টায় বায়তুল মোকাররমে অনুষ্ঠিত হবে...।’

প্রসঙ্গত, সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন ফেনী-২ আসন থেকে তিনবার নির্বাচিত সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন হাজারী।

৭৮ বছর বয়সী প্রবীণ এই রাজনীতিবিদ কিডনি হৃদরোগসহ বার্ধক্যজনিত নানা সমস্যা নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

জয়নাল হাজারী ১৯৮৪ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। ফেনী-২ (সদর) আসন থেকে ১৯৮৬, ১৯৯১ এবং ১৯৯৬ সালে টানা তিনবার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন।

এনএইচ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS