Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

কুমিল্লা উত্তর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ ডিসেম্বর ২০২১, ২৩:৪৭
আপডেট : ২৮ ডিসেম্বর ২০২১, ১৬:৪৮

কুমিল্লা জেলা আ.লীগ সাধারণ সম্পাদকের অডিও ফাঁস

কুমিল্লা জেলা আ.লীগ সাধারণ সম্পাদকের অডিও ফাঁস

যারা নৌকা করে সব রাজাকারের বাচ্চা, এদেশে টাকা দিলে মন্ত্রিত্ব পাওয়া যায়, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারের একটি ফোনালাপে এ ধরনের আপত্তিকর অডিও ফাঁস হয়েছে। সোমবার (২৭ ডিসেম্বর) রাতে বিএনপি দলীয় দেবীদ্বার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রুহুল আমীনের সাথে কথোপকথনের ওই অডিও ভাইরাল হয়। অডিওতে শোনা যায় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিএনপি নেতার সাথে নিজ দলের বিরুদ্ধে চরম আপত্তিকর আলাপচারিতা করছে। এতে কুমিল্লা জেলাসহ দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভ ছড়িয়ে পড়ে। নেতা-কর্মীরা অবিলম্বে রোশন আলী মাস্টারের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

ফাঁস হওয়া কথোপকথনে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার বিএনপির সাবেক উপজেলা চেয়ারম্যান রুহুল আমীনের সাথে বলেন, যারা নৌকা করে সব রাজাকারের বাচ্চারা। কী করবেন যে দেশে টাকা দিলে নমিনেশন (দলীয় মনোনয়ন) পাওয়া যায়, যে দেশে টাকা দিলে মন্ত্রিত্ব পাওয়া যায়, যে দেশে টাকা দিলে সব আকাম চলে। আপনারা বিরোধী দল (বিএনপি) শক্ত নেই, মামলা-হামলার ভয়ে আপনারা মাঠে নামেন না, একচেটিয়া কী একটা দেশ চলে? বিরোধী দল সব সময় স্ট্রং থাকতে হয়, আপনারা (বিএনপি) যদি সুযোগ দেন তাহলে তো অপকর্ম হবেই, যা ইচ্ছা তা-ই হবে, দেশের এই অধঃপতনের জন্য দায়ী হলো আপনাদের বিরোধী দল।

আপনারা দেবীদ্বারে কই? কোন বিএনপি নেতা মাঠে বের হতে পেরেছে? মাঠে নেমে মিছিল-মিটিং করেন আমি আপনাদেরকে সুযোগ করে দেই অসুবিধা কি, আমি (বিএনপির সাবেক এমপি মঞ্জুরুল আহসান মুন্সি) মঞ্জু ভাইকে বলেছি দেশে যান আন্দোলন করেন তাইলে বুঝবো আপনারা রাজনীতি করেন, আপনারা তো সময় হলে একটুই করেন, এগুলো করলে হবে না, রাজনীতি করতে হলে নেতৃত্ব দিতে হবে, নেতৃত্ব দিতে হলে আন্দোলন সংগ্রাম করতে হবে। এদিকে রোশন আলী মাস্টারের এ অডিও এখন ফেসবুকে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। এতে নেটিজেনরা ব্যাপক সমালোচনা করছে। দলের এতো বড় পদে থেকে একজন বিএনপি নেতার সাথে কীভাবে দলের বিরুদ্ধে বিষাদগার করেন এমন প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে।

এ বিষয়ে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার বলেন, আমার খণ্ডিত বক্তব্য ভাইরাল করা হয়েছে, পূর্ণাঙ্গ বক্তব্য প্রকাশ হলে বাস্তব চিত্রটা উঠে আসতো। তিনি বলেন, দেবীদ্বারে বিগত উপজেলা নির্বাচনে যারা মুজিবকোট পরে ধানের শীষের ভোট কেটেছে আমি মূলত তাদের বিরুদ্ধে কথা বলেছি।

এ বিষয়ে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমীন বলেন, রোশন আলী মাস্টারের ভাইরাল হওয়া অডিও শুনে আমি নিজেই হতবাক, ওনার মতো একজন দায়িত্বশীল নেতার মুখে এমন আপত্তিকর কথা শুনে আমি খুব কষ্ট পেয়েছি। একজন সিনিয়র নেতার পক্ষে এ ধরনের কথাবার্তা বলা মোটেও সমীচীন নয়।

এমএন/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS