• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নানকের মোবাইল ফোনে কল দিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী

আরটিভি নিউজ

  ২০ ডিসেম্বর ২০২১, ১৮:৩৯

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের সঙ্গে দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ ডিসেম্বর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এ যৌথসভা অনুষ্ঠিত হয়।

এদিন সকালে নাসিক নির্বাচনে আওয়ামী লীগের সমন্বয়কের দায়িত্ব থাকা প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে সভা শুরু হয়। এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ মেয়র পদপ্রার্থী সেলিনা হায়াৎ আইভীসহ জেলা ও মহানগরের নেতারা।

সভার একপর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাহাঙ্গীর কবির নানকের মুঠোফোনে ভিডিওকল দিয়ে উপস্থিত নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং সবাইকে নৌকার হয়ে একযোগে কাজ করার নির্দেশ দেন।

শেখ হাসিনা বলেন, ‌প্রার্থী অনেকেই আছেন। কিন্তু একজনকে যেহেতু মনোনয়ন দিতে হবে, তাই আমি আইভীকে দিয়েছি। আইভী নৌকার প্রার্থী। সবাই নৌকার বিজয়ে কাজ করবেন এটাই আমি চাই।

সে সময় উপস্থিত নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানাও। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন।

উপস্থিত নেতা-কর্মীরা একযোগে হাত নেড়ে নৌকার পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, সদস্য মারুফা আক্তার পপি প্রমুখ।

এনএইচ/এসকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্বাচনী সংস্কৃতির চিরন্তন পাঠটি সুখকর না
শিল্পী সমিতির নির্বাচন নিয়ে নতুন সিদ্ধান্ত
যে কারণে স্ট্যাটাস দিয়ে ডিপজলকে ভোট দেওয়ার ঘোষণা দিলেন আন্না
প্রধানমন্ত্রীর নিষ্ঠা থেকে শিক্ষা নেওয়ার আহ্বান পরশের
X
Fresh