• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রুম সাজিয়ে থাকা হলো না মুরাদের

আরটিভি নিউজ

  ০৭ ডিসেম্বর ২০২১, ১৪:৪৬
রুম সাজিয়ে থাকা হলো না মুরাদের

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দপ্তর পুনরায় সাজানোর কাজ শুরু হয়েছিল ১০ দিন আগে। চলছিল নতুন ডেকোরেশন। কাজ শেষ হওয়ার বাকি আর মাত্র একদিন। তারপরই নতুন কক্ষে বসার কথা ছিল ডা. মুরাদ হাসানের। অথচ, ভাগ্য তাকে বসতে দিল না নতুন কক্ষে। তার একদিন আগেই পদত্যাগ করতে হলো মুরাদকে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে পদত্যাগপত্র পাঠান ডা. মুরাদ হাসান।

নানা ইস্যুতে সমালোচিত তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে গেল রাতে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ (৭ ডিসেম্বর) মঙ্গলবারের মধ্যে তাকে পদত্যাগ করতে হবে বলে প্রধানমন্ত্রীর দেওয়া নির্দেশনা জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এদিকে মঙ্গলবার দুপুরে তার দপ্তরে গিয়ে দেখা যায়, নতুনভাবে সাজানো হচ্ছে সবকিছু। চলছে শেষ মুহূর্তের ডেকোরেশনের কাজ। এ সময় কয়েকজন শ্রমিক জানান রুমটি নতুনভাবে ডেকোরেশন করার কাজ শুরু হয়েছিল ১০ দিন আগে। কাজ শেষ হবে কালকের মধ্যেই।

মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা বলেন, কয়েক দিন আগেও রুমটি পরিদর্শন করেন প্রতিমন্ত্রী। এ সময় তিনি বলেছিলেন, ‘সুন্দরভাবে কাজটি কর, আর কতদিন থাকি না থাকি, জানি না।’

এমএন/টিআই

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘তিলোত্তমা মুরাদনগর’ গড়তে সবার সম্মিলিত অংশগ্রহণ চাই : এমপি জাহাঙ্গীর
মুরাদ নূরের সুরে নতুন রূপে সুফিয়া কামালের ‘প্রার্থনা’
শিক্ষক মুরাদের বিরুদ্ধে শ্লীলতাহানির প্রাথমিক সত্যতা মিলেছে : ডিএমপি
ভিকারুননিসার শিক্ষক মুরাদের ২ দিনের রিমান্ড
X
Fresh