• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এখনও একটি গোষ্ঠী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে : পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ ডিসেম্বর ২০২১, ২১:৪৭
এখনও একটি গোষ্ঠী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বঙ্গবন্ধুকে যেভাবে হত্যা করা হয়েছিল, এই মুহূর্তে শেখ হাসিনাকেও হত্যার ষড়যন্ত্র করছে একটি গোষ্ঠী। যারা তাকে হত্যা করতে চায় তারা কায়েমি স্বার্থবাদী গোষ্ঠী, মধ্যস্বত্বভোগী, সম্পদ লুণ্ঠনকারী, কমিশন ভোগী। তারা তাকে পছন্দ করে না। তাই শেখ হাসিনাকে রক্ষা করার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করতে হবে। হরতাল, অবরোধ, জ্বলাও-পোড়াও প্রত্যাখ্যান করতে হবে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সন্ধ্যার পর সুনামগঞ্জের ছাতকে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্লোবাল আইসিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ও তার পুত্র সজীব ওয়াজেদ জয় এসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড লাভ করায় এ সমাবেশর আয়োজন করা হয়।

এ সময় মন্ত্রী বলেন, আমাদের প্রতিবেশী দেশে ভারতের চেয়ে আমাদের মাথাপিছু আয় বেশি। আর এই অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে।

ছাতক পৌর মেয়র আবুল কালাম চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক শামীম আহমেদ চৌধুরী প্রমুখ।

এমএন/টিআই

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী 
বাংলাদেশ-কাতারের মধ্যে ১১ চুক্তি-সমঝোতার সম্ভাবনা
সুনামগঞ্জ শহরে ট্রাক্টর ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
X
Fresh