Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৬ জানুয়ারি ২০২২, ২ মাঘ ১৪২৮

কিশোরগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ নভেম্বর ২০২১, ১৮:৫৭
আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ১৯:১৪
discover

সরকারকেই জনগণের কাছে ক্ষমা চাইতে হবে : প্রিন্স  

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স
বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, ছবি : প্রতিনিধি

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, মন্ত্রীরা বেগম খালেদা জিয়াকে প্রেসিডেন্টের কাছে ক্ষমা চাইতে নসিহত করছেন। বেগম খালেদা জিয়া কোনো অপরাধ করেননি। তাঁর ক্ষমা চাইবার প্রশ্নই আসে না। বরং যারা বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় ফরমায়েশী রায় দিয়ে রাজনৈতিক প্রতিহিংসায় রাজনীতি থেকে মাইনাস করার ষড়যন্ত্র করছে, তাদেরকেই জনগণের কাছে ক্ষমা চাইতে হবে।

রোববার (২৮ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়াকে যারা মিথ্যা মামলায় সুচিকিৎসার পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে, বাড়ি থেকে উচ্ছেদ করে গৃহহীন করেছে, গণতন্ত্র, ভোটাধিকার, আইনের শাসন, রাজনীতির অধিকার কেড়ে নিয়ে কর্তৃত্ববাদী শাসন কায়েম করছে, জনগণের জীবন-জীবিকা বিপন্ন করে দুর্নীতি, লুটপাটের রাজত্ব কায়েম করছে, তাদেরকেই জনগণের কাছে ক্ষমা চাইতে হবে।

সম্মেলনে সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, শহীদ জিয়া, দেশনেত্রী বেগম খালেদা জিয়া, দেশনায়ক তারেক রহমান জাতির প্রাণের স্পন্দন। তাঁদের কালজয়ী জাতীয়তাবাদী রাজনীতির কারণে দেশের স্বাধীনতা-সার্বভৌত্ব সুসংহত হয়েছে, বহুদলীয় গণতন্ত্র, আইনের শাসন, স্বনির্ভর অর্থনীতি, উন্নয়ন-উৎপাদনের ইতিবাচক রাজনীতির কারণে দেশ এগিয়েছে। আওয়ামী লীগসহ অন্যদের রাজনীতি অন্তঃসারশূন্য প্রমাণিত হয়েছে। এজন্যই তারা বিএনপির রাজনীতি এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানকে রাজনীতি ও দুনিয়া থেকে মাইনাস করতে চায়।

কটিয়াদি উপজেলা বিএনপির আহ্বায়ক তোফাজ্জল হোসেন খান দিলীপ এর সভাপতিত্বে পৌর শহরের চাড়িয়াকোনায় অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন, কিশোরগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সহ-সভাপতি রুহুল আমিন অকিল, যুগ্ম সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া, নাজমুল আলম, আমিনুল ইসলাম আশফাক, সহ সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলমসহ ইউনিয়ন বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদকরা বক্তব্য রাখেন। এছাড়াও কিশোরগঞ্জ জেলা, কটিয়াদি উপজেলা ও পৌর বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সম্মেলনে গোপন ভোটে কটিয়াদি উপজেলা বিএনপির নেতৃত্ব নির্বাচন করা হয়।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS