Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

খালেদার স্বাস্থ্য বিষয়ে কাদের বললেন, ‘হায়াত-মউত আল্লাহর হাতে’ 

খালেদার, স্বাস্থ্য, বিষয়ে, কাদের, বললেন, হায়াত, মউত, আল্লাহর, হাতে,  
ফাইল ছবি

‘মানুষের হায়াত-মউত আল্লাহর হাতে। চিকিৎসা প্রয়োজন, সেটা করাতে হবে’, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির দ্বিবার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি বলছে, খালেদা জিয়ার কিছু হলেই সরকারকে দায় নিতে হবে। আমি নিজেও মৃত্যুর কাছাকাছি ছিলাম, একদম মৃত্যুর কাছ থেকে ফিরে এসেছি। একজন মানুষের মৃত্যু হবে, আমরা বিশ্বাস করি, আমাদের যাদের ধর্মবিশ্বাস আছে, মানুষের হায়াত-মউত আল্লাহর হাতে। তার চিকিৎসা চলছে।’

‘আইনমন্ত্রী বলেছেন, বিদেশ থেকে ভালো চিকিৎসক এনে চিকিৎসা করা যাবে। সরকার তো তাকে গলা টিপে মারছে না, তার মৃত্যুর দায় সরকারের ওপর দেবেন, এটা তো ঠিক না’ বলেন তিনি।

কাদের আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাহী আদেশে যে মানবিক দৃষ্টান্ত দেখিয়েছেন, এর তুলনা হয় না। এ জন্যই খালেদা জিয়া এখন বাসায়। কিন্তু বিএনপি নেতারা বলে থাকেন, এটা তাদের আন্দোলনের ফসল। আসলে বিএনপি খালেদা জিয়ার স্বাস্থ্য ও চিকিৎসা নিয়ে যতটা না চিন্তিত, এর চেয়ে এটা নিয়ে রাজনীতি করছেন বেশি।

এনএইচ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS