• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

 সন্ত্রাস ও মাদক থেকে যুবসমাজকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই: নিক্সন চৌধুরী

ফরিদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ নভেম্বর ২০২১, ২০:২৩
 সন্ত্রাস ও মাদক থেকে যুবসমাজকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই: নিক্সন চৌধুরী

ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, সন্ত্রাস ও মাদক থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলা ধুলার বিকল্প নেই। বেশি বেশি খেলার আয়োজন করত হবে, যাতে নতুন প্রজন্ম বিপথে যাওয়ার পরিবর্তে খেলায় সময় কাটাতে পারে। খেলা একই সাথে শারীরিক ও মানসিক মেধার বিকাশ ঘটায়।

বুধবার (২৪ নভেম্বর)বিকেলে ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে পৌর মেয়র গোল্ডকাপ টুর্নামেন্টে চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সংসদ সদস্য নিক্সন চৌধুরী।
এ সময় নিক্সন চৌধুরী সুন্দর একটি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করার জন্য ফরিদপুর পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থাকে ধন্যবাদ জানান। তিনি বলেন, কিছু দিন আগেও ফরিদপুর একটি আতঙ্কের জনপদ ছিল, সন্ত্রাসের জনপথ ছিল, সেখান থেকে যুব সমাজকে ফিরিয়ে আনতে এমন আরও টুর্নামেন্টের আয়োজন করা প্রয়োজন।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, পৌর মেয়র অমিতাভ বোস, জেলা যুবলীগের আহবায়ক জিয়াউল হাসান মিঠুসহ পৌর কাউন্সিলরবৃন্দ, ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ ও যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

চূড়ান্ত খেলায় ২নং ওয়ার্ডকে ১-০ গোলে পরাজিত করে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয় ১৯ নং ওয়ার্ড।
এমএন

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফরিদপুরে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন
ফরিদপুরের দুর্ঘটনার কারণ জানাল তদন্ত কমিটি
সংসদ সদস্যের গাড়িতে হামলা, যুবক আটক
ফরিদপুরে মন্দিরে অগ্নিকাণ্ডে এলাকা রণক্ষেত্র, ২ ভাই নিহত
X
Fresh