• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

তেলের দাম বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের

আরটিভি নিউজ

  ০৪ নভেম্বর ২০২১, ১৯:১৩
তেলের দাম বাড়ানো অযৌক্তিক: জিএম কাদের

সম্পূর্ণ অযৌক্তিকভাবে দেশে তেলের দাম বাড়ানো হয়েছে বলে মন্তব্য জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন তেলের দাম বাড়ার সঙ্গে সঙ্গে মানুষের জীবনযাত্রার ব্যয় বেড়ে যাবে। তেলের দাম বাড়লে পণ্যের উৎপাদন ও পরিবহন ব্যয় বেড়ে যায়।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে দলের চেয়ারম্যানের বনানী কার্যালয়ে অতিরিক্ত সচিব নূরুন্নবী মৃধার জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে এক সভায় গোলাম মোহাম্মদ (জি এম) কাদের এ কথা বলেন।

জি এম কাদের বলেন, ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে মানুষের জীবন অতিষ্ঠ। তারওপর তেলের দাম বেড়ে যাওয়ায় মানুষের জীবন আরও কঠিন হয়ে পড়বে। সরকার ব্যবসায়িক দৃষ্টি দিয়ে দেশ পরিচালনা করলে মানুষের কষ্ট আরও বেড়ে যাবে। সেবার মনোভাব নিয়ে দেশ পরিচালনা করতে সরকারের প্রতি আহ্বান জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।

কাদের বলেন, ‘করোনাকালে আন্তর্জাতিক বাজারে তেলের দাম অনেক কম ছিল, তখন তো তেলের দাম কমানো হয়নি। তখন যে পরিমাণ টাকা লাভ হয়েছে সেই টাকা কোথায় গেল জানতে চান জাতীয় পার্টির চেয়ারম্যান।

জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক নাটোর জেলা আহ্বায়ক অধ্যাপক আলাউদ্দিন মৃধার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, মীর আবদুস সবুর আসুদ, এম এ তালহাসহ আরও অনেকে।

এমএন/টিআই

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্ববাজারে কমলো জ্বালানি তেলের দাম
বাড়ল সয়াবিন তেলের দাম
ইসরায়েলে হামলার পর কমেছে তেলের দাম
পাঁচ বছর আওয়ামী লীগকে ঘুমাতে দেব না : চুন্নু
X
Fresh