Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

শেখ রাসেলের জন্মদিনে ৫৮ কেজির কেক কাটলেন মেয়র জাহাঙ্গীর 

শেখ রাসেলের জন্মদিনে ৫৮ কেজির কেক কাটলেন মেয়র জাহাঙ্গীর 

বৃষ্টি ও প্রাকৃতিক বিপর্যয় উপেক্ষা করে গাজীপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) বিকেলে গাজীপুর মহানগরীর ঐতিহাসিক রাজবাড়ি মাঠে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এ আয়োজন করে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম। সমাবেশে অংশ নিয়েছেন নগরীর ৫৭টা ওয়ার্ডের বেশিরভাগ কাউন্সিলর এবং গাজীপুর মহানগর ও জেলার আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। এছাড়া বৃষ্টিতে ভিজে বিভিন্ন সাজে সমাবেশে অংশ নিয়েছে লক্ষাধিক মানুষ।

সমাবেশে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, আজকে শেখ রাসেল যদি বেঁচে থাকতো, তাহলে সার্বিকভাবে মাননীয় প্রধানমন্ত্রীকে সহযোগিতা করতে পারতো। তাছাড়া দেশকে নিয়ে যারা ষড়যন্ত্র করছে, তাদেরও রুখে দিতে শেখ রাসেল গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতেন।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও শরীফ হোসেনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আমজাদ হোসেন বাবুল, মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক আশরাফুল ইসলাম, শেখ মোহাম্মদ আক্কাস আলী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এস এম মোকশেদ আলম, গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা এরশাদ, যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুমন আহমেদ শান্ত বাবু, কাউন্সিলর হাজী মনির,আব্দুল কাদির মণ্ডল, আজিজুর রহমান শিরীষ,এস এম ফারুক, জেলা যুবলীগের আহ্বায়ক এস এম আলতাফ হোসেন, আব্দুল মজিদ দিয়েছি, সদর থানা আওয়ামী লীগ নেতা রিপন খান প্রমুখ।

সমাবেশ শেষে সবাইকে সঙ্গে নিয়ে মেয়র জাহাঙ্গীর আলম ৫৮ কেজি ওজনের একটি কেক কেটে শেখ রাসেলের জন্মদিন উদযাপন করেন।

এমএন/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS