• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দেশকে ভালো রেখে আমরা একত্রে থাকতে চাই: ডা. জাফরুল্লাহ

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ অক্টোবর ২০২১, ১৬:১৭
দেশকে, ভালো, রেখে, আমরা, একত্রে, থাকতে, চাই, ডা, জাফরুল্লাহ,
চাঁদপুরের হাজীগঞ্জে মন্দিরে হামলার ঘটনাস্থল পরিদর্শন করেন ডা. জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, জাতীয় সরকার গঠন করে, নিরপেক্ষ ব্যক্তিদের এনে গণতন্ত্র প্রতিষ্ঠা করে সুষ্ঠু নির্বাচন করে দেশকে ভালো রেখে আমরা একত্রে থাকতে চাই।

রোববার (১৭ অক্টোবর) দুপুরে চাঁদপুরের হাজীগঞ্জে মন্দিরে হামলার ঘটনাস্থল পরিদর্শনকালে সাংবাদিকদের এ কথা বলেন ডা. জাফরুল্লাহ। ওই সংঘর্ষে পুলিশের গুলিতে নিহতদের খোঁজ-খবর নেন ও কবর জিয়ারত করেন তিনি।

ডা. জাফরুল্লাহ বলেন, সরকার হিন্দু-মুসলমান সবারই জানমালের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। তাই সরকারের উচিত পদত্যাগ করে জাতীয় সরকার প্রতিষ্ঠা করা,গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা।

তিনি বলেন, ভারতে সরকারের যে বন্ধুরা রয়েছে,তাদের অবস্থা এখন টলমলে। তারা ভাবছে,বাংলাদেশে আওয়ামী লীগ ছাড়া এখন অন্যদের সঙ্গে যোগাযোগ করবে কিনা। সেটা হাসিনা বুঝতে পেরে দাবি করছেন, তিনি ছাড়া আর কেউ রক্ষা করতে পারবেন না। কিন্তু তিনি ব্যর্থ হয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু,গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু,’৬৯ শহীদ আসাদের ছোট ভাই ডা. নুরুজ্জামান,বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সভাপতি গোলাম মোস্তফা প্রমুখ।

এনএইচ/এসকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খাদ্য নিরাপত্তা টেকসই করতে গবেষণায় জোর দেওয়ার আহ্বান কৃষিমন্ত্রীর
ঋণ করে খাবার কিনছেন দেশের ৪ কোটি মানুষ
অগ্নিঝুঁকি কমাতে ডিএনসিসির কড়া নির্দেশনা
জিম্মি নাবিকদের নিরাপত্তায় দায়িত্বশীল সাংবাদিকতার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
X
Fresh