• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত, সেটা মেনেই রাজনীতি করি: নাছিম

মাদারীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ সেপ্টেম্বর ২০২১, ২৩:০৫
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ছবি: প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, শেখ হাসিনা যা বলবেন, তার সিদ্ধান্তই চূড়ান্ত। সেটা মেনেই বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। সকলে মিলে ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগ করতে আওয়ামী লীগের নির্বাহী কমিটির সভায় নির্দেশ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাজৈর উপজেলা আওয়ামী লীগের নেতা বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় রোববার বিকেলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম আরো বলেন, ব্যক্তিগত স্বার্থের জন্য জাতির পিতার আদর্শ বাস্তবায়ন করা যাবে না। সত্যিকার অর্থে আওয়ামী লীগ হতে হবে। বঙ্গবন্ধুর চেতনাকে বুকে ধারণ করতে হবে। শেখ হাসিনা আমাদের প্রাণ, তিনি আমাদের গুরু, তিনি আমাদের চেতনা। সেটা মেনেই রাজনীতি করে দেশকে এগিয়ে নিতে হবে।

রাজৈর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মতিন তালুকদারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, নির্বাহী সদস্য আনোয়ার হোসেন, সংরক্ষিত নারী আসনের এমপি অধ্যাপিকা তাহমিনা বেগম, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজলকৃষ্ণ দে, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্যসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সড়কে শৃঙ্খলা জোরদারে বিআরটিএ’র নতুন সিদ্ধান্ত
বিসিবির সিদ্ধান্তে একমত সুজন
মানুষের ভাগ্য পরিবর্তনে কেউ কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী
ইরানের ওপর নিষেধাজ্ঞার সিদ্ধান্ত নিল ইইউ
X
Fresh