Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

‘খালেদা জিয়ার মুক্তি-চিকিৎসার চেয়ে নেতারা রাজনীতি করতেই বেশি আগ্রহী’ 

‘খালেদা জিয়ার মুক্তি-চিকিৎসার চেয়ে নেতারা রাজনীতি করতেই বেশি আগ্রহী’ 
ফাইল ছবি

বেগম খালেদা জিয়ার মামলা ও চিকিৎসা নিয়ে বিএনপি নেতারা এক ধরনের রহস্যময় আচরণ করছেন। তার মুক্তি ও চিকিৎসার চেয়ে রাজনীতি করতেই তারা বেশি আগ্রহী। তাকে আপনারা নিজ নিজ পদরক্ষার জন্য দাবার গুটি বানাবেন আর দায় চাপাবেন সরকারের ওপর, তা হতে পারে না। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার (২২ জুলাই) তার সরকারি বাসভবনে ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতাদের শেখ হাসিনার মহানুভবতার প্রতি কৃতজ্ঞ থাকা উচিত। প্রধানমন্ত্রী অধিকতর মানবিক আচরণ করেছেন বেগম জিয়ার প্রতি। তার চিকিৎসা ও বয়সের কথা বিবেচনায় তাকে ঘরে চিকিৎসার সুযোগ করে দিয়েছেন।

তিনি বলেন, রাজনৈতিক শিষ্টাচার ও সৌজন্যতা নেই বলেই ঈদের দিনেও সরকারের বিরুদ্ধে বিষোদগার করেছে বিএনপি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পবিত্র ঈদের দিনেও বিএনপি নেতারা জিয়াউর রহমানের সমাধিস্থলে গিয়ে মিথ্যাচার করছেন। তাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাকি নির্বাসনে! এসময় তিনি বিএনপি নেতাদের প্রশ্ন রেখে বলেন, তারেক রহমান একজন দণ্ডিত আসামি। যদি নির্বাসনে মনে করেন তাহলে দেশে কেন ফিরে আসছেন না? আসলে তারেক রহমান নির্বাসনে নাকি মুচলেকা দিয়ে দেশত্যাগ করেছেন, তা কি বিএনপি নেতারা ভুলে গেছেন?

তিনি আরও বলেন, দেশের মানুষ ভালো আছে বলেই বিএনপির গায়ে জ্বালা বাড়ায়। প্রধানমন্ত্রীর অসীম সাহসী নেতৃত্বে দেশের জনগণ ভালো আছে।

ওবায়দুল কাদের বলেন, এদেশের সব অর্জন এবং মানুষের সুখ-দুঃখের সঙ্গে রয়েছে আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও শেখ হাসিনা। আওয়ামী লীগ রাজনৈতিক প্রতিহিংসায় বিশ্বাসী নয়, বরং বিএনপিই এদেশে প্রতিহিংসার রাজনীতির পথ-প্রদর্শক।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS