Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

টিকা নিয়ে জ্বরে আক্রান্ত খালেদা জিয়া 

মডার্নার টিকা নিয়ে জ্বরে আক্রান্ত খালেদা জিয়া 
ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মডার্নার টিকা নিয়ে জ্বরে আক্রান্ত হয়েছেন। করোনার টিকা নেওয়ার পর পার্শ্বপ্রতিক্রিয়ার ফলে এ ধরনের সমস্যা সৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মেডিসিন বিভাগের প্রধান এ বি এম আব্দুল্লাহ।

বুধবার (২১ জুলাই) রাতে খালেদা জিয়ার শারীরিক অবস্থার কথা শুনে তাকে দেখতে গুলশানের বাসভবন ফিরোজায় যান বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা। এ সময় তারা খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

দীর্ঘ এক বছর পর নেতারা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের সুযোগ পেয়েছেন বলে জানান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে করোনার টিকা নিতে গত ৮ জুলাই ‘সুরক্ষা’ অ্যাপের মাধ্যমে নিবন্ধন করেন খালেদা জিয়া। ১৮ জুলাই তার ফোনে টিকার নেওয়ার এসএমএস আসে। সে অনুযায়ী ১৯ জুলাই বিকালে সাড়ে তিনটায় রাজধানীর মহাখালীর শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে গিয়ে করোনাভাইরাস প্রতিরোধী টিকা নেন খালেদা জিয়া।

যদিও শুরু থেকে বিএনপির নেতারা সরকারের কাছে খালেদা জিয়ার শারীরিক অবস্থা বিবেচনা করে তাকে বাসায় বসে টিকা দেওয়ার আবেদন জানান। কিন্তু সরকার তাদের সেই আবেদনে নাকোচ করে দেয়।

জেএইচ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS