Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

‘শেখ হাসিনা দেশকে উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন’

‘শেখ হাসিনা দেশকে উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন’
তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংবিধানের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় কাজ করে গেছেন বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন, তিনি যদি বেঁচে থাকতেন তাহলে অল্প সময়ে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়াত। কিন্তু ঘাতকরা সে সুযোগ দেয়নি। সব বাধা পেরিয়ে এখন বঙ্গবন্ধুর সুযোগ্যকন্যা শেখ হাসিনা দেশকে উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন।

সোমবার (১৯ জুলাই) সকালে সিংড়া ফিট অ্যান্ড ফাইন ইউথ ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলি ও সিংড়া ডায়াবেটিক সমিতির সম্প্রসারিত ভবন এবং উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী অফিস ভবন উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি সিংড়ায় ক্যানসার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ার ২৮ জন রোগীর মাঝে ১৪ লাখ টাকার চেক প্রদান করেন। এর আগে প্রতিমন্ত্রী পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ৫৭১ জন শ্রমিকদের মাঝে নগদ ৫০০ টাকা প্রদান করেন।

তিনি আরও বলেন, আমি ডিজিটাল বাংলাদেশের রূপকার সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বে কাজ করে যাচ্ছি। আইসিটি বিভাগ দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার আধুনিক রূপ ডিজিটাল বাংলাদেশ গড়তে কাজ করছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম সামিরুল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি, রবীন্দ্র গবেষক ড. আশরাফুল ইসলাম, প্রফেসর আতিকুর রহমান প্রমুখ।

এসএফ/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS