Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮

রান্না করা খাবার নিয়ে দুস্থদের পাশে স্বেচ্ছাসেবক লীগ

afzalur rahman babu, salehin sad, rtv online
স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সদস্য ডা. সালেহীন সাদের উদ্যোগে দুস্থ মানুষের রান্না করা খাবার ও মাস্ক বিতরণ করা হয়েছে। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সদস্য ডা. সালেহীন সাদের উদ্যোগে দুস্থ মানুষের রান্না করা খাবার ও মাস্ক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৬ জুলাই) লালবাগ থানাধীন ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

তিনি বলেন, করনা মহামারীর শুরু থেকে থেকে দেশের সব জায়গায় নেতা-কর্মীরা ভয় কে জয় করে মানুষের পাশে দাঁড়িয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বিভিন্ন দেশ থেকে করোনার টিকা আমদানি করেছেন। বিনামূল্যে সাধারণ মানুষকে টিকা দেওয়ার ব্যবস্থা করেছেন। সারা পৃথিবী যখন করোনা মহামারীর কারণে বিপর্যস্থ! কিন্তু জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য ও দক্ষ নেতৃত্বের কারণে খাদ্য অভাবে কোন মানুষ না খেয়ে মারা যায় নি।

স্বেচ্ছাসেবক লীগের এই নেতা আরও বলেন, আমরা টেলিহেলথ সার্ভিস, অ্যাম্বুলেন্স সার্ভিস, করোনা প্রতিরোধক বুথ স্থাপন, অক্সিজেন সেবা ও খাদ্য সহায়তা নিয়ে দিনরাত মানুষের জন্য কাজ করছি।

এসময় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কাজী শহিদুল্লাহ লিটন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আহসান উল্লাহ, লালবাগ থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মতিউর রহমান জামাল, কাউন্সিলর মোকাদ্দেস হোসেন জাহিদ।

উপস্থিত ছিলেন উপ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মো. মনির হোসেন, উপ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জসীম উদ্দিন মাতবর, সদস্য তৈহিদুর রহমান সেলিম, ডা. সালেহীন সাদ, মোতালেব হোসেন অপু, মনিরুজ্জামান পামেন, মার্সেলা, আরেফিন, জুয়েল, তাওহীদ, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ নেতা হাসিব উদ্দিন রসি, লালবাগ ও চকবাজার থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাকের আহমেদ ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেনসহ নেতাকর্মীরা।

ওয়াই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS