• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

খালেদা জিয়ার চেয়ে পরীমণির গুরুত্ব বেশি বিএনপির কাছে, বললেন তথ্যমন্ত্রী

আরটিভি নিউজ

  ২১ জুন ২০২১, ১৫:২৬
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

সংসদে বিএনপির এক নেতাকে দেখলাম পরীমণির বিষয়টি নিয়ে বেশ কয়েকদিন ধরে বক্তব্য রেখেছেন। আমার কাছে মনে হলো, তার কাছে বেগম খালেদা জিয়ার চেয়েও নায়িকা বেশি গুরুত্বপূর্ণ হয়ে গেছে। এজন্য এটা নিয়ে তিনি সংসদে বেশ কয়েকদিন বক্তব্য রেখেছেন।

সোমবার (২১ জুন) দুপুরে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সমসাময়িক বিষয়ে মতবিনিময়কালে একথা বলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, ‘রাজধানীতে কে কোথায় গিয়ে মধ্যরাতে মদ্যপান করলো, আর সেখানে ভাঙচুর হলো; সেই ভাঙচুরের পরিপ্রেক্ষিতে সেখানে কিছু ঘটনা ঘটলো। সেটি কী জাতির জন্য খুব গুরুত্বপূর্ণ? কে কোথায় মধ্যরাতে মদ্যপান করে কোনো ঘটনা ঘটালো, সেটি নিয়ে যেভাবে সবাই মত্ত হয়ে গেলো। বিষয়টি কী জাতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ঘটনা ছিলো? এটি একটি বাজে বিষয়। আমি এটি নিয়ে মন্তব্য করতে চাই না।

বিএনপি ও তার মিত্ররা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে অপপ্রচারের অপচেষ্টা চালায়। আবার বাংলাদেশে কিছু ব্যাক্তি আছে, যারা মনে করেন তারা মহাজ্ঞানী। যখন নিজেরা মনে করেন তারা মহাজ্ঞানী অপরের ভুল না ধরলে তিনি যে জ্ঞানী সেটি প্রমাণ করার সুযোগ হয় না। সেজন্য সব বিষয়ে ভুল ধরার জন্য কিছু ব্যক্তিবর্গ আছে। এমনটাই দাবি করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

এম

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাহির ছেলের জন্মদিনে যে বার্তা দিলেন পরীমণি
মানুষটির ছায়াও আর মাড়াতে চাই না : পরীমণি
অবশেষে শান্তির জায়গা খুঁজে পেলেন পরীমণি!
পরী-বুবলীর ভার্চুয়াল যুদ্ধে এবার অপুর পদার্পণ
X
Fresh