Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

বিএনপি নেতা শোকজের জবাবে শফি যা বললেন

বিএনপি নেতা শোকজের জবাবে শফি যা বললেন
সিলেট-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য শফী আহমদ চৌধুরী

দলীয় সিদ্ধান্ত অমান্য করে সিলেট-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য শফী আহমদ চৌধুরীকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছিলেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। গত মঙ্গলবার (১৬ জুন) রাতে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে থেকে তিনদিনের সময় দিয়ে এ নোটিশের জবাব দিতে বলা হয়। নির্ধারিত সময়ে শুক্রবার (১৮ জুন) ওই নোটিশের জবাব লিখিতভাবে দিয়েছেন শফি আহমদ চৌধুরী। তিনি বলেছেন, ‘জনগণের চাপে’ তিনি নির্বাচন করছেন।

আরও পড়ুন...হানিমুনের রাতেই স্বামী স্ত্রীকে জানালেন তিনি পুরুষ নন

শনিবার (২০ জুন) বিএনপির নিয়মিত স্থায়ী কমিটির বৈঠকে এ বিষয়ে আলোচনা করে তাকে দল থেকে বহিষ্কার করা হতে পারে। দলটির একাধিক সূত্র সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শফি আহমদ চৌধুরী বলেন, দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক স্বাক্ষরিত শোকজ নোটিশের জবাবে তিন পাতার একটি লিখিত জবাব দিয়েছি। নির্বাচন কেন করছি, রাজনৈতিক পরিস্থিতি- সবই বিস্তারিতভাবে বর্ণনা করেছি। আমি বিএনপির রাজনীতির একজন হিসেবে এই জবাব দিয়েছি। এখন দল সিদ্ধান্ত নেবে। তবে আমি নির্বাচন করছি, আমার নির্বাচনী এলাকার জনগণের চাপ আছে নির্বাচন করতে। চিঠিতেও এ বিষয়টি বলেছি। এটাই আমার জীবনের শেষ নির্বাচন। একই সঙ্গে কী কারণে দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে প্রার্থী হয়েছেন, সে বিষয়ে ব্যাখ্যা দেওয়ার চেষ্টা করেন।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS