Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮

মিরপুরের জলাবদ্ধতার জন্য মেট্রোরেল কর্তৃপক্ষকে দুষলেন মেয়র

মিরপুরের জলাবদ্ধতার জন্য মেট্রোরেল কর্তৃপক্ষকে দূষলেন মেয়র
ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম 

মিরপুরের জলাবদ্ধতার জন্য মেট্রোরেল কর্তৃপক্ষকে দায়ী করে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেন, উপরে তারা কাজ করছে কিন্তু রাস্তার অবস্থার কারণে যে জনগণ কষ্ট পাচ্ছে, তারা তা কেয়ারই করছে না। বুধবার (জুন ১৬) মিরপুর, শেওড়াপাড়া থেকে কাজীপাড়ার সড়ক পরিদর্শন শেষে মেট্রোরেল কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকে এ অভিযোগ করেন।

আতিকুল ইসলাম বলেন, ১০৩টা স্পটের পানি নামানোর জন্য ৬টা হট স্পটকে চিহ্নিত করা হয়েছে। কিন্তু তা সম্ভব হচ্ছে না মেট্রোরেলের কাজের কারণে। কর্তৃপক্ষ বুঝতে পারছে না রাস্তা-ড্রেন পরিচ্ছন্ন রেখে কাজ করতে হবে, জনগণের দুর্ভোগের কথা চিন্তা করতে হবে। কিন্তু মেট্রোরেলের কাজের বর্জ্য পরে ড্রেন বন্ধ হচ্ছে, তাদের সেদিকে খেয়ালই নেই।

তিনি বলেন, সাতদিন আগে তাদেরকে বলেছিলাম জলাবদ্ধতা নিরসনে পদক্ষেপ নিতে। কিন্তু তারা নেননি। যা দুঃখজনক। সরকার এসবের জন্য তাদেরকে টাকা দিয়েছে কিন্তু তারপরও তারা এসব দিকে খেয়াল রাখছে না।

জলাবদ্ধতা নিরসনের অতি দ্রুত দৃশ্যমান উন্নতি দেখতে পাবে এলাকাবাসী, এমন আশ্বাস দিয়ে মেয়র বলেন, একদিনে তো কাজ শেষ করা সম্ভব নয়। তবে অবশ্যই দৃশ্যমান উন্নতি হবে।

আরো সাত দিন সময় দিয়ে জলাবদ্ধতা নিরসনে পদক্ষেপ গ্রহণের উদ্যোগ নিতে বলেন মেয়র। সেই সঙ্গে জনগণকেও সচেতন হতে পরামর্শ দেন তিনি।

এসকে/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS