Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮

পরীমণির ঘটনায় জড়িতদের সংসদে বিচার চাইলেন এমপি হারুন

হারুনুর রশীদ

ঢালিউডের আলোচিত নায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার সঙ্গে যারা জড়িত তাদের বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন বিএনপি দলীয় চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য হারুনুর রশীদ।

সোমবার (১৪ জুন) জাতীয় সংসদে আইন প্রণয়ন আলোচনায় অংশ নিয়ে এ দাবি জানান সাংসদ হারুন।

হারুনুর রশীদ বলেন, পরীমণি দেশের একজন প্রখ্যাত শিল্পী। তিনি বিচার পাওয়ার জন্য চারদিন ধরে ঘুরে বেরিয়েছেন। অথচ তার বিচারের জন্য কেউ অভিযোগ নিতে চাননি। এ সময় তিনি প্রশ্ন রাখেন এ ঘটনা কি অসত্য?

আরও পড়ুন...পরীমণিকাণ্ডে সেই নাসির গ্রেপ্তার (ভিডিও)

সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী না থাকা সত্ত্বেও তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী কী করছেন? তার কী কোনো দায়িত্ব নেই? এই ঘটনার সঙ্গে যারা জড়িত, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে হবে।

সাংসদ হারুন পরীমণি ও মোসারাত জাহান মুনিয়ার কথা উল্লেখ করে প্রশ্ন করেন, আইন কী নেই? স্বরাষ্ট্র মন্ত্রণালয় কী করছে? এ ঘটনায় যাদের জড়িত থাকার কথা বলা হচ্ছে, তারা না হয়ে যদি অন্য কেউ হতো তাহলে তাদের গ্রেপ্তার করে জেলে দেয়া হতো। কিন্তু তাদের বিরুদ্ধে কেন ব্যবস্থা নেয়া হচ্ছে না? নিঃসন্দেহে এরা মাফিয়া।

এ সময় সাংসদ হারুণ বলেন, আইন তৈরি ও সংশোধনের আগে সিদ্ধান্ত নিতে হবে, তা জনগণের কল্যাণে প্রয়োগ করা হবে।

প্রসঙ্গত, গতকাল রাতে পরীমণি ধর্ষণ ও হত্যা চেষ্টার বিচারের জন্য প্রধানমন্ত্রী নিকট সহযোগিতা চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিলে তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এবং দেশব্যাপী সমালোচনার ঝড় ওঠে।

এদিকে পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার বন্ধু অমিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডে নাসির উদ্দিনের বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গোয়েন্দা বিভাগ (উত্তর-তেজগাঁও, গুলশান, মিরপুর ও উত্তরা) এবং সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের যুগ্ম-পুলিশ কমিশনার হারুন-অর-রশীদ বিষয়টি নিশ্চিত করেন।

জেএইচ/এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS