• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

উপনির্বাচনে অংশ নেবে না বিএনপি: ফখরুল

আরটিভি নিউজ

  ২৩ মে ২০২১, ১৩:৪৪
খালেদা জিয়ার ফুসফুসে এখনও পাইপ রয়েছে: ফখরুল
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ফাইল ছবি)

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের নির্বাচন ব্যবস্থা সম্পূর্ণভাবে ভেঙে পড়ায় এবং প্রতিটি নির্বাচনে সরকারের নগ্ন হস্তক্ষেপের কারণে উপনির্বাচনে অংশ নেবে না বিএনপি।

গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে রোববার (২৩ মে) দুপুরে তিনি এ তথ্য বলেন।

শনিবার বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকের বিষয়টি তুলে ধরতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

নির্বাচন কমিশন ও সরকারের সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, দেশের নির্বাচন ব্যবস্থা সম্পূর্ণভাবে ভেঙে পড়ায় এবং এই নির্বাচন কমিশনের অযোগ্যতা ও প্রতিটি নির্বাচনে সরকারের নগ্ন হস্তক্ষেপের কারণে আগামীতে লক্ষ্মীপুর-২, সিলেট-৩, ঢাকা-১৪, কুমিল্লা-৫ আসনের উপনির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত গ্রহণ করেছে বিএনপি।

মির্জা ফখরুল বলেন, স্থায়ী কমিটির সভায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে আমি অবগত করি। বেগম খালেদা জিয়ার অবস্থা একই রকম আছে। তিনি সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। সিসিইউ থেকে বের হতে পারছেন না। চিকিৎসকরা অ্যালাও করছেন না। তার ফুসফুসে এখনও পাইপ রয়েছে।

উল্লেখ্য, রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।
পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে মনের কথা লিখলেও তুলে নিয়ে যায় : মির্জা ফখরুল
আওয়ামী লীগ বারবার মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করেছে : ফখরুল
খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ আরও ৬ মাস বাড়ল
সীমান্তে হতাহতের ঘটনা প্রমাণ করে সার্বভৌমত্ব চরম সংকটে : ফখরুল
X
Fresh