• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

মামুনুল হকসহ কারাবন্দি হেফাজত নেতারা দুপুরে খেলেন ভাত, রাতে পোলাও

আরটিভি নিউজ

  ১৪ মে ২০২১, ১৫:০৮
ছবিতে মামুনুল হক।

'আমি বন্দি কারাগারে, আছি গো মা বিপদে বাইরের আলো চোখে পড়েনা মা'- মুজিব পরদেশীর কালজয়ী গান এটি। শুধু মাত্র কারাবন্দিরাই জানেন চার দেওয়ালে বন্দি থাকার কী কষ্ট। সদ্য বিলুপ্ত হওয়া হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হকের এবারের ঈদ কাশিমপুর কারাগারে কাটছে। ঈদের দিন সকালে কারাগারে নামাজ আদায় করেন তিনি।

জানা গেছে, ঈদের দিন সকালে অন্যান্য কারাবন্দিদের মতো মুড়ি আর পায়েস খেতে দেয়া হয় তাকে। এছাড়া দুপুরের মেন্যুতে ছিল সাদা ভাত, ডাল, রুই মাছ আর আলুর দম। রাতে বিশেষ আয়োজনে দেয়া হবে পোলাও, গরুর মাংস, ডিম, মিষ্টান্ন এবং পান-সুপারি।

আগে ঈদে কারাবন্দিরা পরিবারের সদস্যদের আনা খাবার খেতে পারতেন। কিন্তু চলমান করোনার পরিস্থিতির জন্য বন্দিদের সাক্ষাৎ বন্ধ থাকায় তারা খাবার আনতে পারছেন না। দেখা করার সুযোগ না থাকলেও প্রিয়জনদের সঙ্গে মুঠোফোনে কথা বলার সুযোগ পাচ্ছেন কারাবন্দিরা। তবে মামুনুল হক কারো সঙ্গে কথা বলেছেন কিনা তা এখনো জানা যায়নি।

উল্লেখ্য, মামুনুল হক ও রফিকুল ইসলাম মাদানীসহ ১৪ হেফাজত ইসলামের নেতা কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে রয়েছেন। মঙ্গলবার (১১ মে) রাতে কেরাণীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে তাদের এ কারাগারে স্থানান্তর করা হয়েছে।

এম

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মামুনুল হকের মুক্তি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী যা জানালেন
মামুনুল হকের জামিন বহাল
X
Fresh