• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ফিলিস্তিনে বর্বরতা বন্ধ না হলে ইসরায়েল প্রাণে মারা যাবে

আরটিভি নিউজ

  ১৪ মে ২০২১, ১৪:০৫
ছবি সংগৃহীত।

ঈদের দিনেও ফিলিস্তিনের নিরপরাধ মানুষের ওপরে নারকীয় হত্যা চালিয়েছে ইসরায়েল। দেশে দেশে এই হামলার প্রতিবাদ জানানো হচ্ছে।

বাংলাদেশের ধর্ম প্রাণ মুসল্লিরাও বসে নেই। এই হত্যার প্রতিবাদে বিক্ষোভ জানিয়েছে তারা।

আজ ঈদের দিন শুক্রবার (১৪ মে) দুপুরে বায়তুল মোকাররম উত্তর গেইটে ঈদ জামাত শেষে আল বায়তুল মোকাদ্দাসে ইসরায়েলের হামলার প্রতিবাদে এক বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতারা বলেন, ফিলিস্তিনের নিরপরাধ মানুষের ওপর বর্বর ও নৃশংস আচরণ বন্ধ না করলে ইহুদি রাষ্ট্র ইসরায়েলকে এমনভাবে কোণঠাসা করা হবে যে তারা প্রাণে মারা যাবে।

দলের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান বলেন, আমরা জানতে চাই জাতিসংঘের কাছে ওআইসির কাছে, আপনারা এখনও কেন চুপচাপ বসে আছেন? একটি কুকুর মারা গেলে জাতিসংঘ প্রতিবাদ করে। ফিলিস্তিনের শত শত মানুষ মারা হচ্ছে। রমজান মাসে ইফতার করতে পারে না, নামাজরত অবস্থায় মানুষজনকে মারা হচ্ছে। আল আকসা মসজিদের ভেতরে ঢুকে মানুষজনকে মারা হচ্ছে। ইসরায়েল কী এমন রাষ্ট্র যে তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া যাবে না?

ইসলামী আন্দোলনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুস আহমদ বলেন, যদি ইসরায়েল এই বর্বর আচরণ বন্ধ না করে তাহলে বাংলাদেশসহ বিশ্বের যত মুসলিম রাষ্ট্র আছে সবাই এক হয়ে এমনভাবে কোণঠাসা করবে যে প্রাণ বন্ধ হয়ে মারা যাবে। আর নিঃশ্বাস নিতে পারবে না।

তিনি আরও বলেন, মসজিদে ঢুকে যখন ইসরায়েলের বর্বর পুলিশ বাহিনী ফিলিস্তিনের নাগরিকদের ওপর হামলা করলো তখন সারা বিশ্বের সঙ্গে বাংলাদেশের মুসলমানদের হৃদয়েও আঘাত লেগেছে। ইহুদি জাতি ছিল যাযাবর তারা এতোই বর্বর ছিল যে বিশ্বের কোনো দেশ তাদের জায়গা দিত না।

এম

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিস্ফোরণের শব্দে কাঁপছে সেন্ট মার্টিন
নির্বিঘ্নে ঈদযাত্রার প্রস্তুতি, ফাঁকা ঢাকায় সতর্ক থাকবে পুলিশ
মোংলায় বাল্কহেড ডুবিতে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার
নারায়ণগঞ্জে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত
X
Fresh