• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করলেন কওমি আলেমরা

আরটিভি নিউজ

  ২৭ এপ্রিল ২০২১, ০০:২৪
An emergency meeting of Qaumi Alems with the Home Minister at night
রাতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কওমি আলেমদের জরুরি বৈঠক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সঙ্গে জরুরি বৈঠক করেছে কওমি মাদরাসার সর্বোচ্চ পর্যায়ের নীতি নির্ধারণী বোর্ড আল-হাইআতুল উলয়া লিল-জামি’আতিল কওমিয়া ও কওমি মাদরাসা শিক্ষা বোর্ড বেফাকুল মাদারাসিল আরাবিয়ার প্রতিনিধি দল।

সোমবার (২৬ এপ্রিল) রাত ১০টার পর এ বৈঠক হয় বলে জানা গেছে। বৈঠকে অংশ নেয়া একজন জানান, স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসায় রাত পৌনে ১০টার দিকে প্রতিনিধি দল পৌঁছায়। এরপর রাত ১০টা ৫০ মিনিটের দিকে তারা স্বরাষ্ট্রমন্ত্রীর বাড়ি থেকে বের হন।

নাম প্রকাশ না করার শর্তে প্রতিনিধি দলের একজন সদস্য জানান, গত রোববার (২৫ এপ্রিল) কওমি মাদরাসা নিয়ে যে সিদ্ধান্তগুলো নেয়া হয়েছে, তা সরকারকে জানানোর জন্য এ বৈঠক হয়।

তিনি বলেন, ‘রোববারই একটি প্রতিনিধি দল গঠন করা হয়। প্রতিনিধি দলে ছিলেন গহরডাঙ্গা মাদরাসার মুহতামিম আল্লামা রুহুল আমিন, হাটহাজারি মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মুফতি জসিম উদ্দিন, ঢাকা আফতাবনগর মাদরাসার মুহতামিম মো. আলী।

বৈঠকে ধর্ম প্রতিমন্ত্রী উপস্থিত ছিলেন বলেও জানান তিনি। বৈঠক শেষে কওমি নেতারা কারও সঙ্গে কোনো কথা বলেননি। সোজা গাড়িতে উঠে এলাকা ত্যাগ করেন।

মুফতি রুহুল আমিনের প্রেস সচিব মোহাম্মাদ তাসনীম বলেন, ‘মন্ত্রী মহোদয়কে আমাদের সিদ্ধান্তগুলো জানানো হয়েছে। তিনি আন্তরিকতার সঙ্গে শুনেছেন। এ বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলবেন বলে জানিয়েছেন তিনি।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্কুল-কলেজে ধর্মীয় শিক্ষক হিসেবে কওমি মাদরাসার শিক্ষার্থীদেরকে নিয়োগের দাবি
দেশে কওমি মাদরাসা থাকা নিয়ে নিজের বক্তব্য তুলে ধরলেন শিক্ষামন্ত্রী
২০ বছর আগে মানুষ পুলিশকে ভয় পেত : স্বরাষ্ট্রমন্ত্রী
আমরা ট্রান্সজেন্ডারকে স্বীকৃতি দিইনি : স্বরাষ্ট্রমন্ত্রী
X
Fresh