• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ফেসবুক লাইভে এসে যা বললেন কাদের মির্জা

আরটিভি নিউজ

  ২০ এপ্রিল ২০২১, ১৫:৪২
ফেসবুক লাইভে এসে যা বললেন কাদের মির্জা
নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেন, অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে আমাকে লাইভ করতে হচ্ছে। একটু আগে শুনেছি, নোয়াখালীর এসপি, দুর্নীতিবাজ এডিশনাল এসপি শামীম আহমেদ ও ওসি (কোম্পানীগঞ্জ) মিলে নাজিম উদ্দিনকে ক্রসফায়ার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুর ১টা ৫০ মিনিটে নিজের অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক থেকে লাইভে এসে এসব কথা বলেন আবদুল কাদের মির্জা। লাইভটি কাদের মির্জার ফেসবুকে ট্যাগ দেওয়া হয়েছে।

কাদের মির্জা আরও বলেন, এ ধরনের ঘটনার পরিণতি হবে অত্যন্ত ভয়াবহ। আমার এক ফোটা রক্ত থাকলে তার জবাব কি দিয়ে দিতে হয়; তা আমি জানি। এ ধরনের কিছু ঘটলে আমার ৪৭ বছরের রাজনীতির অভিজ্ঞতা দিয়ে তার জবাব দেব। হত্যার বদলে হত্যা, ছাড় দেব না।

আরও পড়ুনঃ ফেনীর সেই এসআই ক্লোজড (ভিডিও)

তবে কাদের মির্জার অভিযোগ ভিত্তিহীন উল্লেখ করে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেন বলেন, এটা তার রাজনৈতিক বক্তব্য। আইন অনুসারে নাজিম উদ্দিন মিকনকে আদালতে চালান দেওয়া হবে।

মঙ্গলবার ভোরে সাঁড়াশি অভিযান চালিয়ে কবিরহাট উপজেলার কবিরহাট বাজারের পাশের একটি গোপন আস্তানা থেকে কাদের মির্জার ঘনিষ্ঠ সহচর নাজিম উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ।

এমআই/পি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh