• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

খালেদা জিয়ার করোনা নিয়ে বিএনপির অপরাজনীতির শঙ্কা রয়েছে: কাদের

আরটিভি নিউজ

  ১৫ এপ্রিল ২০২১, ১৪:৩৮
খালেদা জিয়ার করোনা নিয়ে বিএনপির অপরাজনীতির শঙ্কা রয়েছে: কাদের
ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বেগম খালেদা জিয়ার করোনা আক্রান্ত হওয়া নিয়ে জনগণ শঙ্কায় আছে। কারণ এনিয়ে বিএনপি আবার কখন কোনও অপরাজনীতি শুরু করে।

আজ বৃহস্পতিবার ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, টেমস নদীর পাড়ে বসে বাংলাদেশের মানুষের চোখের ভাষা, মনের ভাষা বোঝা সম্ভব নয়। তাই বিএনপির রাজনীতি এখন হাওয়া থেকে পাওয়া জনবিরোধী উপাদান নির্ভর তৎপরতায় পূর্ণ।

তিনি বলেন, জনগণের জন্যই শেখ হাসিনার প্রতিটি কর্মসূচি। সরকার নয়, বিএনপিই জনগণকে তাদের প্রতিপক্ষ বানিয়ে প্রতিশোধ নিচ্ছে। তাদের জনগণ ভোট দেয় না বলে সহিংসতা করে।

তিনি আরও বলেন, ২৬ মার্চ বিএনপির উসকানিতে হেফাজতে ইসলাম তাণ্ডব চালিয়েছিল। সেদিনের এবং পরবর্তী ঘটনাবলী দেশকে অস্থিতিশীল করার এক গভীর চক্রান্ত ছিল এবং তা ছিল পরিকল্পিত।

ওবায়দুল কাদের বলেন, এদেশের রাজনীতিতে কে কাকে পৃষ্ঠপোষকতা দিয়ে যাচ্ছে তা এখন দিবালোকের মতো স্পষ্ট। শাক দিয়ে মাছ ঢেকে কোনও লাভ নেই। কারণ জনগণের কাছে সবকিছুই আজ স্পষ্ট।

কাদের বলেন, পারস্পরিক দোষারোপ করোনা সংকটকে আরও ভয়াবহ করে তুলবে। করোনা নিয়ে এখন কারো রাজনীতি করা সমীচীন নয়। বিএনপি যদি আজ এই মহামারির সময়ে ব্লেম গেমের রাজনীতি থেকে নিজেদের বিরত রাখে, সেটাই জনগণের জন্য শুভ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে : কাদের
‘আ.লীগের সব রকম কমিটি গঠন ও সম্মেলন বন্ধ’
বিএনপি এখন পথহারা পথিক : ওবায়দুল কাদের
বিএনপিসহ সব অপশক্তিকে প্রতিহত করব : কাদের
X
Fresh