• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

লকডাউনকে কেন্দ্র করে ক্র্যাকডাউনে নেমেছে সরকার: ফখরুল

আরটিভি নিউজ

  ১৫ এপ্রিল ২০২১, ১৪:১৩
লকডাউনকে কেন্দ্র করে ক্র্যাকডাউনে নেমেছে সরকার: ফখরুল
ফাইল ছবি

লকডাউনকে কেন্দ্র করে সরকার ক্র্যাকডাউনে নেমেছে বলে অভিযোগ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তারা আমাদের দলের ও অংগ সংগঠনগুলোর নেতাকর্মী ও অন্যান্য সংগঠনের নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করছে।

আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, লকডাউনের সুযোগ নিয়ে ভয়াবহ করোনা ও রমজানে বিএনপি ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের গ্রেপ্তার করতে অভিযান চালানো হচ্ছে। সরকারের ভয়াবহ দুঃশাসনের বিরুদ্ধে যাতে কেউ টু শব্দ উচ্চারণ করতে না পারে, সেজন্যই রাজনৈতিক দলের নেতাকর্মীসহ সাধারণ মানুষের ওপর নির্যাতন চালানোকে লক্ষ্য হিসেবে ধরে নিয়েছে সরকার। দেশকে বিএনপি শূন্য করাই যেন আওয়ামী শাসকগোষ্ঠীর এখন প্রধান লক্ষ্য।

তিনি বলেন, নির্যাতন, গ্রেপ্তার, হামলা-মামলা দিয়েই এই সরকার ক্ষমতায় টিকে থাকতে হবে, সে কারণে এ পবিত্র রমজান মাসেও তারা এ ধরনের হীন কাজে লিপ্ত রয়েছে।

বিএনপি মহাসচিব বলেন, বাংলাদেশে এখন কোনও গণতন্ত্র নেই। যে সরকার আছে, তারা জনগণের প্রতিনিধিত্ব করে না। তারা জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। দেশে একটা অসম্ভব রকমের নিপিড়নকারী কর্তৃত্ববাদী রাষ্ট্রে পরিণত করেছে।

খালেদা জিয়ার প্রসঙ্গে তিনি বলেন, করোনায় আক্রান্ত খালেদা জিয়া আল্লাহর অশেষ রহমতে এখন পর্যন্ত ভালো আছেন। সারাদেশের মানুষের দোয়ায় আশা করি, তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘মানুষ যে আশা নিয়ে স্বাধীনতাযুদ্ধ করেছিল, তা আজও পূরণ হয়নি’
দেশে ফিরছেন বিএনপি মহাসচিব
‘ভিত্তিহীন মামলা দিয়ে বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে’
আওয়ামী লীগ ঐতিহ্যগতভাবেই গণতন্ত্রবিরোধী শক্তি : ফখরুল
X
Fresh