Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

আরটিভি নিউজ

  ১৩ এপ্রিল ২০২১, ১২:৩১
আপডেট : ১৩ এপ্রিল ২০২১, ১২:৩৫

আজ খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা

আজ খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করতে যাবেন তার ব্যক্তিগত চিকিৎসক দল। আজ মঙ্গলবার (১৩ এপ্রিল) বেলা আড়াইটার দিকে গুলশানের বাসভবন ফিরোজায় যাবেন তারা।

মেডিসিন ও বক্ষব্যাধি বিশেষজ্ঞ অধ্যাপক এফএম সিদ্দিকীর নেতৃত্বে ৩ সদস্যের প্রতিনিধি দল বিকেলে গুলশানে চেয়ারপারসনের বাসা ‘ফিরোজা’য় যাবেন। চিকিৎসক টিম খালেদা জিয়ার শারীরিক অবস্থা জেনে ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন চিকিৎসক টিমের সদস্যরা।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন গণমাধ্যমকে বলেন, আমরা খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করতে বেলা আড়াইটার দিকে তার বাসভবনে যাব। তার শরীরে করোনার কোনো উপসর্গ নেই। তবে শরীরের অভ্যন্তরে কোনো সমস্যা সৃষ্টি হচ্ছে কিনা, সেদিকে খেয়াল রাখতে নিয়মিত তার স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন বলেন, ম্যাডামের শরীরে করোনার কোনো উপসর্গ নেই। তার অবস্থা স্থিতিশীল আছে। কিন্তু বাড়তি সতর্কতার অংশ হিসেবে করোনা রোগীর যেসব স্বাস্থ্য পরীক্ষা করা দরকার, সেগুলো আমরা করছি।

রোববার (১১ এপ্রিল) খালেদা জিয়া করোনায় আক্রান্তের খবর ছড়িয়ে পড়লে প্রথমে দলের পক্ষ থেকে স্বীকার করা হয়নি। পরে বিকেলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংবাদ সম্মেলনে খালেদা জিয়া করোনা আক্রান্ত বলে জানান। একইসঙ্গে তিনি বলেন, খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল। তিনি ভালো আছেন।

এমআই/পি

RTV Drama
RTVPLUS