• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘হেফাজত কর্মীরা মাদরাসায় ঘাঁটি গেড়ে সন্ত্রাসী তাণ্ডবের প্রস্তুতি নিচ্ছে’

আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২১, ১৫:৩৯
হাসানুল হক ইনু

হেফাজতের কর্মীরা দেশের বিভিন্ন জেলা-উপজেলায় মাদরাসায় ঘাঁটি গেড়ে সন্ত্রাসী তাণ্ডবের প্রস্তুতি নিচ্ছে। বিষয়টি খাটো করে না দেখে দেশের সব মাদরাসায় নজরদারি ও তল্লাশি চালানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু।

শনিবার (৩ এপ্রিল) দলের স্বাক্ষরিত একটি বিবৃতিতে জানানো হয়, ‘ব্রাহ্মণবাড়িয়া, হাটহাজারীসহ দেশের বিভিন্ন স্থানে হেফাজতি সন্ত্রাসীদের তাণ্ডবের শত শত সিসিটিভি ফুটেজ, ভিডিও ফুটেজ, ছবি সংবাদ-গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে। এসব ভিডিও ফুটেজ ও ছবিতে পরিষ্কারভাবে হেফাজত সন্ত্রাসীদের চেহারা ও পরিচয় প্রকাশিত হয়েছে’।

বিবৃতিতে আরও বলা হয়, ‘উস্কানিদাতা মামুনুল, বাবু নগরীসহ চিহ্নিত হুকুমদাতাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট মামলা দায়ের করে গ্রেফতার ও বিচারের সম্মুখীন করার দাবি জানাচ্ছি। ২০১৩ সালের ৫ মে ঢাকায় তাণ্ডবের সঙ্গে যুক্ত হেফাজতি সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ না করায় হেফাজতিরা আজ খোদ বাংলাদেশ রাষ্ট্রকেই বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে রাষ্ট্র ও জনগণের ওপর সহিংস তাণ্ডব চালানোর সাহস দেখাচ্ছে’।

যে সব মাদরাসা, মসজিদকে সশস্ত্র ঘাঁটি বানিয়ে সশস্ত্র তাণ্ডব চালিয়েছে, সেসব মাদরাসা-মসজিদের আয়-ব্যয়ের অডিট এবং পরিচালক ও কমিটির সদস্যদের আয়-ব্যয়ের হিসাব উদঘাটন করার জন্য জাতীয় রাজস্ববোর্ড ও আয়কর বিভাগকে দ্রুত পদক্ষেপ গ্রহণের নির্দেশ প্রদানের দাবি জানানো হয় বিবৃতিতে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিসিটিভি ফুটেজ জব্দের ৩ দিনেও উদ্ধার হয়নি শত ভরি স্বর্ণ
X
Fresh