• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আমার উত্থান হয়েছে বড় এক নেতার পতন দিয়ে: নিক্সন চৌধুরী  

আরটিভি নিউজ

  ১৮ মার্চ ২০২১, ২৩:৩১
I have risen with the fall of a great leader: Nixon Chowdhury
মুজিবুর রহমান নিক্সন চৌধুরীর আরটিভি নিউজের সংগৃহীত ছবি

ফরিদপুর-৪ আসনের এমপি ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, ‘আমি রাজনীতিতে যা দেখছি, আমার উত্থান হয়েছে বড় এক নেতার পতন দিয়ে। যাকে লোকে দক্ষিণবঙ্গের সিংহপুরুষ বলে জানত, তাকে বিড়ালের মতো ভেঙেচুরে যেতে হয়েছে। এটাই জনগণের শক্তি।’

আজ বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকালে মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট শহীদ সরদার গালর্স স্কুল অ্যান্ড কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নিক্সন চৌধুরী বলেন, আল্লাহর পর যদি রাজনীতিতে কোনো শক্তি থাকে তবে তা হলো জনগণ। তারপর কেউ নেই। আমি কিন্তু ভাই, বড় নেতা বলতে কিছু চিনি না।

তিনি বলেন, আমার চোখে দেখা ফরিদপুরের বিশাল এক নেতা, যে নেতার জন্য ফরিদপুরের আওয়ামী লীগের মানুষ নির্যাতিত হয়েছে, সেই নেতারও কিন্তু একদিন পতন হয়েছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে’র উপস্থাপনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, রাজৈর পৌর মেয়র নাজমা রশীদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রিপন গাজী, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান মুকিম প্রমুখ।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেখ হাসিনা দুর্বল হলেই দেশবিরোধী শক্তির উত্থান হবে : শেখ পরশ
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যু যেন এক নক্ষত্রের পতন
রাজধানীতে অর্ধেকে নেমেছে তরমুজের দাম
‘রোজার পর সরকারের পতন আন্দোলন জোরদার করতে হবে’
X
Fresh