Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

ঢাকায় পৌঁছেছে ব্যারিস্টার মওদুদের মরদেহ (ভিডিও)

ব্যারিস্টার মওদুদ আহমদ

ঢাকায় পৌঁছেছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদের মরদেহ। আজ (বৃহস্পতিবার) বিকেলে সিঙ্গাপুর থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তার মরদেহ ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়।

বিএনপি পক্ষ থেকে জানানো হয়েছে, ঢাকা ও তার গ্রামের বাড়ি নোয়াখালী কোম্পানীগঞ্জের মানিকপুর গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হবে। মওদুদ আহমেদ ওসিয়ত করে গিয়েছিলেন তার বাবা-মায়ের কবরের পাশেই তাকে যেন কবরস্থ করা হয়। গত মঙ্গলবার (১৬ মার্চ) সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আরও পড়ুন...

একনজরে ব্যারিস্টার মওদুদ আহমদ

এদিকে মওদুদ আহমদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন,আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, জাসদের সভাপতি হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরীন আখতার, কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীরপ্রতীক, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।

আরও পড়ুন...

আগরতলা ষড়যন্ত্র মামলার আইনজীবী ছিলেন মওদুদ

কেএফ

RTV Drama
RTVPLUS