• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মা-বাবার কবরের পাশে সমাহিত করা হবে মওদুদকে

আরটিভি নিউজ

  ১৭ মার্চ ২০২১, ১০:০৮
মা-বাবার কবরের পাশে সমাহিত করা হবে মওদুদকে
ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের মরদেহ নোয়াখালীর কোম্পানীগঞ্জের মানিকপুর গ্রামে বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হবে।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এসব তথ্য জানিয়েছেন।

মওদুদ আহমদের মরদেহ বৃহস্পতিবার বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দেশে আনা হবে। পরে মরদেহ রাখা হবে ইউনাইটেড হাসপাতালের হিমাগারে। পরদিন শুক্রবার জানাজা শেষে গ্রামের বাড়ি নোয়াখালীর কোম্পানিগঞ্জের মানিকপুর গ্রামে বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হবে।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য বজলুল করিম চৌধুরী আবেদ বলেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ তার বাবা-মায়ের কবরের পাশে তাকে যেন সমাহিত করা হয় সে ইচ্ছা প্রকাশ করে গেছেন। তার ইচ্ছা অনুযায়ী তার গ্রামের বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জের মানিকপুরে তার বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হবে।

শুক্রবার (২০ মার্চ) জাতীয় সংসদে তার জানাজার জন্য অনুমতি চাওয়া হয়েছে। অনুমতি পেলে সেখানে প্রথম জানাজা হবে। এরপর দ্বিতীয় জানাজা হবে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে। সেখান থেকে মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে।

এর আগে মঙ্গলবার বাংলাদেশে সময় সন্ধ্যা ৬টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মওদুদ আহমদ। গত ১ ফেব্রুয়ারি উন্নত চিকিৎসার জন্য মওদুদ আহমদ সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি হন। সেখানে তার চিকিৎসা চলছিল।

আরএস/এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
X
Fresh