• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বিএনপি নেতা ইশরাক ভীষণ অসুস্থ

আরটিভি নিউজ

  ১৫ মার্চ ২০২১, ১৪:২৫
ইশরাক হোসেন।

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ভীষণ অসুস্থ। দলটির তরুণ এই নেতাসহ অন্যান্য অসুস্থ নেতাদের দ্রুত সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি মহাসচিব বলেন, আমাদের তরুণ নেতা গেলো নির্বাচনে যিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে ধানের শীষের প্রার্থী ছিলেন তিনি হঠাৎ ভীষণ অসুস্থ হয়ে পড়েছেন। আমরা দোয়া চাই তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

সোমবার (১৫ মার্চ) দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব ইশরাকের অসুস্থতার কথা জানান।

আরও পড়ুন...
ব্রিটিশ পুলিশের কবলে বাশারপত্নী আসমা আল আসাদ

মির্জা ফখরুল, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ অত্যান্ত সংকটাপন্ন অবস্থায় সিঙ্গাপুরে চিকিৎসাধীন, স্থায়ী কমিটির অপর সদস্য সেলিমা রহমান ইউনাইটেড হাসপাতালে ভর্তি, ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী করোনা আক্রান্ত হয়ে সিএমএইচ-এ ভর্তি এবং চেয়ারপারসনের উপদেষ্টা প্রফেসর ডা. ফরহাদ হালিম ডোনার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। আমরা সবার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাই।

এদিকে ইশরাক হোসেনের প্রেস সেক্রেটারি সুজন মাহমুদ গণমাধ্যমকে জানান, ইশরাক হোসেন রোববার (১৪ মার্চ) রাত থেকে জ্বর-সর্দি-কাশিতে ভুগছেন। আপাতত বাসায় থেকেই চিকিৎসকের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন। রোববার রাতে যুবদলের মহানগর দক্ষিণের সভাপতি কারাবন্দি রফিকুল আলম মজনুর বাসায় তার পরিবারের খোঁজ খবর নিতে গিয়েছিলেন ইশরাক হোসেন। বাসায় ফেরার পর থেকেই জ্বরে আক্রান্ত হয়েছেন সঙ্গে কাশিও রয়েছে তার।

আরও পড়ুন...
সেলফি তুলতে আসা তরুণদের লাঠি দিয়ে তাড়ালেন মামুনুল হক

এম

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশে আশ্রয় নেওয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যের প্রত্যাবাসন
যেকোনো উপায়ে ক্ষমতায় আসার জন্য মরিয়া বিএনপি: কাদের
যে কারণে ৬৪ নেতাকে বিএনপির শোকজ
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
X
Fresh