• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘শেখ হাসিনার সঙ্গে থাকলে বাংলাদেশের ভবিষ্যৎ পাল্টে যাবে’

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ মার্চ ২০২১, ১২:৩৮
ছবি- আরটিভি নিউজ।

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, আমরা সবাই মিলে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকি, তাহলে বাংলাদেশের ভবিষ্যৎ পাল্টে যাবে। আপনারা দেখেছেন, ২০০৯ সাল থেকে আজ পর্যন্ত তিনি দেশটাকে কোথায় থেকে কোথায় নিয়ে গেছেন। বাংলাদেশ সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত হয়েছে। সবই শেখ হাসিনার নেতৃত্বের কারণে।

শুক্রবার (৫ মার্চ) সকাল সাড়ে ১০টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে আখাউড়া উপজেলাবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

আইনমন্ত্রী বলেন, বাংলাদেশ গরীব দেশ থেকে উন্নত হয়েছে। এটা শেখ হাসিনার পরিশ্রম আর আপনাদের সহযোগীতার কারণে। বাংলাদেশের মানুষের অর্থে পদ্মাসেতু নিমাণ করা হয়েছে। বাংলাদেশের অর্থনৈতিক মানচিত্র বদলে গেছে। ২০৪১ সালে সারাবিশ্বে বাংলাদেশ একটা উন্নত দেশ হিসেবে পরিচিত হবে।

মহামারি করোনাভাইরাস মোকাবিলা প্রসঙ্গে মন্ত্রী বলেন, আমেরিকায় করোনাভাইরাসে ৫ লাখ মানুষের প্রাণ গেছে। একটা প্রাণ গেলেও আমাদের কষ্ট হয়। কিন্তু এই মহামারির মধ্যে ৮ হাজার ৪০০ একটু বেশি মানুষ প্রাণ দিতে হয়েছে। সেজন্য আমাদের যে চেষ্টা, সেই চেষ্টা কিছুটা হলেও সাফল্য অর্জন করেছে।

এ সময় মন্ত্রীর সঙ্গে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খফিলা, আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরে আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এম

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’
আইপিএলের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের যত খেলা
ঘণ্টা না পেরোতেই শেষ ১৪ হাজার টিকিট
বাস থেকে পড়ে যান হেলপার, মাথার ওপর দিয়ে চলে গেল চাকা
X
Fresh