• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘জিয়াই যুদ্ধাপরাধী ও স্বাধীনতাবিরোধীদের প্রতিষ্ঠিত করেছেন’

মাদারীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ মার্চ ২০২১, ১৯:৫৩
জিয়া×বঙ্গবন্ধু×বাংলাদেশ×প্রাথমিক×করোনা×ভ্যাকসিন×মানুষ×বিএনপি×
ছবি সংগৃহীত

দেশের তিন কোটি মানুষ বিনামূল্যে করোনাভাইরাসের ভ্যাকসিন পাবেন বলে জানিয়েছেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী।

আজ বুধবার দুপুরে মাদারীপুরের শিবচর উপজেলায় মুন্সী কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের চারতলাবিশিষ্ট নতুন ভবনের উদ্বোধন শেষে শিক্ষার্থীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় চিফ হুইফ আরও বলেন, দেশের মানুষের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৩শ’ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন করোনাভাইরাসের ভ্যাকসিন প্রয়োগের জন্য। যা বিশ্বের উন্নত অনেক দেশে দেওয়া সম্ভব হচ্ছে না।

এখনও অনেক দেশ আছে যারা ভ্যাকসিন পায়নি। একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণেই বাংলাদেশে ৪০ বছরের ঊর্ধ্বে সকলকে প্রাথমিক পর্যায়ে করোনাভাইরাসের ভ্যাকসিন দেওয়া হচ্ছে। ইতোমধ্যে ৩০ লাখ মানুষকে করোনার ভ্যাকসিন দেওয়া হয়েছে।

নূর-ই আলম চৌধুরী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর জিয়াউর রহমান এদেশে যুদ্ধাপরাধী ও স্বাধীনতাবিরোধীদের প্রতিষ্ঠিত করেছেন। জিয়া ক্ষমতায় আসার পর রাজাকার ও আলবদরদের বিচার বন্ধ করে দিয়েছিলেন।

এমনকি কারাগারে আটক সকল যুদ্ধাপরাধীদের মুক্ত করে দিয়েছিলেন। নরঘাতক যুদ্ধাপরাধী গোলাম আজমকে এদেশে রাজনীতি করার সুযোগ করে দিয়েছিলেন। সংবিধান সংশোধন করে ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধ থাকার বিধান বাতিল করেছিলেন। জামায়াত ইসলামীসহ স্বাধীনতাবিরোধীদের রাজনীতি করার সুযোগ করেছিলেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সকল যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন হচ্ছে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান মোল্লা ও সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম।

জেবি

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৯ এপ্রিল)
নেসলের শিশুখাদ্য নিয়ে ভয়াবহ তথ্য
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
প্রাথমিকের তৃতীয় ধাপের ফল যেদিন প্রকাশ হতে পারে
X
Fresh