• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দাবি আদায় করে ছাড়ব : ইশরাক

আরটিভি নিউজ

  ০২ মার্চ ২০২১, ২১:৪৫
দাবি আদায় করে ছাড়ব : ইশরাক
ছবি: সংগৃহীত

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, ‘এই কোনও জমিদারের সম্পত্তি নয়, কোনও দলের সম্পত্তি নয়। এই দেশটা সবার। সবাইকে নিয়েই দেশের গণতন্ত্রকে ফিরিয়ে আনব।’

খালেদা জিয়ার মুক্তি, রাষ্ট্রপতি জিয়াউর রহমানের খেতাব বাতিল ও অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদসহ বিভিন্ন ইস্যু নিয়ে আজ মঙ্গলবার (২ মার্চ) দুপুর ২টার দিকে রাজশাহীর মাদরাসা ময়দান সংলগ্ন নাইস কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত বিএনপির মহাসমাবেশে তিনি এসব কথা বলেন।
আরও পড়ুনঃ লাঠি-অস্ত্র যা লাগে তা নিয়ে আমরা প্রস্তুত হব: এমপি হারুন

ইশরাক বলেন, পুনরায় তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহালের দাবি জানাই। সেই দাবি আদায় করে ছাড়ব, ইনশাআল্লাহ। সেই সঙ্গে পঞ্চদশ সংশোধনীও বাতিল চাই। যেখানে অন্যায়ভাবে তত্ত্বাবধায়ক সরকার আইনকে বাতিল করা হয়েছিল।

আরও পড়ুনঃ জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব বাতিলের সিদ্ধান্ত

তিনি বলেন, ‘স্বাধীনতার ৫০ বছর পর যে দেশে আনন্দে স্বাধীনতা উদযাপনের কথা ছিল, সেখানে গুম, খুন, হত্যা, ধর্ষণ, দুর্নীতি, জেল-জুলুম, মানুষের মৌলিক অধিকার হরণ, কথা বলার অধিকার হরণ করা হচ্ছে। এসব অন্যায়ের প্রতিবাদের বার্তা নিয়ে আপনাদের কাছে এসেছি।

ইশরাক বলেন, কিছুদিন আগেই ডিজিটাল আইনের আওতায় এক সাংবাদিককে কারারুদ্ধ করা হয়েছিল। তাকে বিনা চিকিৎসায় কারাগারে মৃত্যুবরণ করতে হয়েছে। জনগণের দৃষ্টি এড়ানোর জন্য নির্লজ্জভাবে স্বাধীনতার ৫০ বছর পর এসে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের খেতাব নিয়ে নাটক করেছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের
দক্ষিণ কোরিয়া চলচ্চিত্র উৎসবে জাজের ‘ময়না’
বিমানবন্দরে ডলার কারসাজি : ১৯ ব্যাংকারসহ ২১ জনের নামে মামলা
সীমান্তে হতাহতের ঘটনা প্রমাণ করে সার্বভৌমত্ব চরম সংকটে : ফখরুল
X
Fresh