logo
  • ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

রাজপথ উত্তপ্ত হওয়ায় আগামী আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহ্বান টুকুর

রাজপথ উত্তপ্ত হওয়ায় আগামী আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহ্বান জানালেন টুকু
বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশ

গণতন্ত্র বারবার জীবিত হয়। আর এই গণতন্ত্র ফিরে আসবে রাজপথে আন্দোলনের মাধ্যমে। রাজপথ উত্তপ্ত হওয়া শুরু হয়েছে তাই নেতাকর্মীকে আগামী আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহ্বান জানান বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।

দেশব্যাপী নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন, ভোট চুরি ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশ তিনি একথা বলেন।

আজ মঙ্গলবার দুপুর পৌনে তিনটার দিকে রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে বিভাগীয় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইকবাল হাসান মাহমুদ টুকু।

বিশেষ অতিথি ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু ও হাবিবুর রহমান হাবিব, বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সারোয়ার, হারুন আর রশীদ হারুন এমপি, বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

এছাড়াও সমাবেশে বক্তব্য রাখেন ঢাকা সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ও তাবিদ আওয়াল, চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডাক্তার শাহাদাত হোসেন, খুলনা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জুসহ স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সমাবেশকে কেন্দ্র করে সোমবার বেলা সাড়ে ১১টা থেকে রাজশাহীর সকল রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। তা স্বত্বেও রাজশাহী ছাড়াও আশপাশের জেলা থেকে হাজার হাজার বিএনপি দলীয় নেতাকর্মী ও সমর্থকরা সমাবেশে যোগ দেন। সমাবেশকে ঘিরে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছ পুলিশ ও র‌্যাব।

এসএস

RTV Drama
RTVPLUS