Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানাবে বিএনপি

প্রধানমন্ত্রীকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে আমন্ত্রণ জানাবে বিএনপি। আজ আমন্ত্রণপত্র পাঠানো হবে প্রধানমন্ত্রীর কাছে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর গুলশানের একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে এ কথা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণের বিষয়ে জানতে চাওয়া হলে বিএনপি মহাসচিব বলেন, অবশ্যই প্রধানমন্ত্রীকে এ অনুষ্ঠানে দাওয়াত দেব আমরা। তার কাছে আজই দাওয়াতপত্র যাবে।

তিনি বলেন, স্বাধীনতা কারো ব্যক্তিগত সম্পদ নয়। দেশের জনগণের সম্পদ। কারো নামের খেতাব কেড়ে নেয়া বা না নেয়াতে জনগণের কিছু যায় আসে না। আওয়ামী লীগ সবসময় দুভাগে ভাগ করেছে জাতিকে, স্বাধীনতার পক্ষ-বিপক্ষ।

তিনি আরও বলেন, গণতন্ত্রে বিশ্বাসী আমরা। যার যে সম্মান তাকে সেই সম্মান দিতে হবে। আমরা শুধু ৭ মার্চ নয়, ২ ও ৩ মার্চ পালন করব। ৭ মার্চ পালন করব কারণ ওই দিন শেখ মুজিবুর রহমান ভাষণ দিয়েছিলেন। এটা অস্বীকার করার নয়, এটা ইতিহাস। এটাকে সম্মান জানাতে হবে। কেননা, যার যতটুকু সম্মান প্রাপ্য তাকে সেই সম্মান অবশ্যই দিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু প্রমুখ।

এসআর/

RTV Drama
RTVPLUS